ঢাকা শনিবার, জুলাই ৩১, ২০২১
কাশিমপুরে নিজ ফ্ল্যাটে জবাই করা মরদেহ উদ্ধার
  • কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি
  • ২০২১-০৭-১৭ ০০:৫৯:১৯

 

গাজীপুর সিটি করপোরেশনের ১ নং ওয়ার্ডের দক্ষিণ পানিশাইল এলাকার পদ্মা হাউজিং এ আমিনুল ইসলাম খন্দকার  বাবুল (৬০) নামে এক ব্যক্তির জবাই করা অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে কাশিমপুর থানা পুলিশ। 
 
বৃহস্পতিবার (১৫ জুলাই) সন্ধ্যা ৭ টারদিকে নিজ ফ্ল্যাটের বাথরুমে তার জবাই করা অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। ১৩ তারিখ সন্ধ্যা থেকে সে নিখোঁজ হয়। সে পদ্মা হাউজিং এ ৪  শতাংশ জমি ক্রয় করে ১৫০০ স্কয়ার ফিটের পাঁচ তলা নির্মাণাধিন ভবনের ৩য় তলার টয়লেটে তার মরদেহ পাওয়া যায়। এ সময় তার দেহ ফুলে ওঠেছে। রুমের একপাশে তার চশমা অন্য পাশে টুপি মেঝেতে ছড়িয়ে আছে। 
 
সে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বিষ্ণপুর গ্রামের মফিজুল ইসলাম খন্দকার ও মনেশা বেগমের ছেলে। তার তিন সন্তানের মধ্যে  দুই ছেলে প্রবাসী ও  মেয়ে ১ রয়েছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপ-পুলিশ কমিশনার কোনাবাড়ী (জোন)-এর সুভাশীষ ধর।
 
এ ব্যাপারে ওসি কাশিমপুর মাহবুবে খোদা বলেন, ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে টয়লেটে ফেলে রেখে গেছে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। সিআইডির (এডমিন প্রশাসন) ইন্সপেক্টর মোঃ তোফাজ্জল হোসেন ও ক্রাইমসিন এর মো শহিদুল ইসলাম এবং পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের টিম হত্যার বিষয়ে উদঘাটনে জন্য কাজ করেন। সিআইডির এডমিন প্রশাসন ইন্সপেক্টর মোঃ তোফাজ্জল হোসেন এ প্রতিবেদককে বলেন, হত্যাকান্ডের বিষয়টি কোনো অপেশাদার খুনি এ ঘটনা ঘটিয়েছে। আমরা লাশটিকে সুরতহাল রিপোর্টের জন্য হাসপাতালে পাঠিয়েছি। কিছু তদন্তের স্বার্থে আমরা এই মুহূর্তে কোনো ধরনের মন্তব্য করতে চাচ্ছি না। পূর্ণাঙ্গ রিপোর্ট পরবর্তী সময়ে জানিয়ে দেওয়া হবে।
 
কাশিমপুর মেট্রোপলিটন থানার তদন্ত কর্মকর্তা শেখ মিজানুর রহমান বলেন, জিগ্যাসাবাদ করার স্বার্থে নির্মানাধীন ভবনের কাজ করা শ্রমিকদের ৮ জনকে তলব করেছি। প্রাথমিকভাবে খুন করার আলামত সংগ্রহ করেন সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাগণ, গলায় ১০ইঞ্চি পরিমান কাটা, হাতে কাটা এবং বিশেষ অংগও কেটে ফেলার চিহ্ন পাওয়া যায় তার শরীরে। 
 
 
ময়মনসিংহ মেডিকেলে আরও ১৬ জনের মৃত্যু
গার্মেন্টস খোলার খবরে দৌলতদিয়ায় ঢাকামুখী যাত্রীদের ভিড়
বৈরী আবহাওয়ায়ও শিমুলিয়ায় যাত্রীদের ভিড়