ঢাকা বুধবার, জুন ২৩, ২০২১
সাভারে দুই ভাই খুন: আটক ৭
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-১১ ১৩:০৮:২৬

 

সাভার উপজেলার ভাকুর্তায় দুই খালাত ভাইকে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে সাতজনকে আটক করেছে পুলিশ। উপজেলার বিভিন্ন এলাকায় শুক্রবার দিনভর অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে সাভার থানার ওসি মাইনুল ইসলাম জানিয়েছেন। তবে তাৎক্ষণিবভাবে তিনি আটককৃতদের নাম-ধাম বলতে পারেননি।

উপজেলার ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া গ্রামের কৃষি ক্ষেত থেকে শুক্রবার সকালে দুই খালাত ভাইয়ের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন বরিশালের গৌরনদী থানার পশ্চিম শেওরা গ্রামের নেছার মোল্লার ছেলে নাজমুল হোসেন (২০) ও একই গ্রামের রতন খানের ছেলে রায়হান মিয়া (১৭)।

রায়হান সাভারের তেতুঁলঝোড়া ই যাদুরচর গ্রামে বাবা-মায়ের সঙ্গে ভাড়া বাসায় থাকত। স্থানীয় আল নাসির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী ছিল সে।

ভাকুর্তা পুলিশ ফাঁড়ির এসআই শাহ আলম পরিবারের বরাতে জানান, বৃহস্পতিবার নাজমুল বরিশাল থেকে খালার বাড়ি সাভারের যাদুরচরে বেড়াতে আসে। রাত আনুমানিক ৯টার দিকে রায়হান ও নাজমুল বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। সকালে লাশ উদ্ধারের খবর পেয়ে শনাক্ত করেন পরিবারের সদস্যরা।

শুক্রবার সকালে কৃষকরা ক্ষেতে কাজ করতে গিয়ে লাশ দেখতে পায় বলে তিনি জানান।

পরিদর্শক কামাল বলেন, “তাদের গলাসহ শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকু উদ্ধার করেছে।” তবে কে বা কারা কী উদ্দেশ্যে তাদের হত্যা করেছে সে বিষয়ে পুলিশ কিছু বলতে পারেনি।

সিআইডি পুলিশ ও সাভার থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে জানিয়ে পরিদর্শক কামাল বলেন, হত্যাকাণ্ডের কারণ উদ্ঘাটন ও খুনি ধরতে অভিযান শুরু করেছেন তারা। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক কামাল।

 

 

 

 ধামরাইয়ে গরু মোটাতাজাকরণে অবহিতকরণ কর্মশালা
সাভার থেকে রাজধানীতে ঢুকছে না গণপরিবহন, জন দুর্ভোগ চরমে
ধামরাইয়ে ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল, একাধিকবার ধর্ষণ