ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

ভেনেজুয়েলার পর উরুগুয়ে ম্যাচেও নেইমারকে পাবে না ব্রাজিল
  • স্পোর্টস ডেস্ক
  • ২০২০-১১-১৪ ১১:২৯:০০

পায়ের চোটের কারণে ভেনেজুয়েলার বিপক্ষে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটিতে (বাংলাদেশ সময় আগামীকাল ভোর সাড়ে ৬টা) নেইমার খেলতে পারবেন না, আগেই জানা গিয়েছিল। তবে আগামী সপ্তাহে উরুগুয়ের বিপক্ষে ম্যাচে পিএসজি সুপারস্টারকে পাওয়া যাবে, সেই আশায় ছিল টিম ম্যানেজম্যান্ট।

কিন্তু ব্রাজিল ও নেইমারের ভক্তদের জন্য দুঃসংবাদ। আগামী ১৮ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে ম্যাচটিতেও খেলা সম্ভব হবে না দলের তারকা এই ফরোয়ার্ডের। ব্রাজিলের সকার কনফেডারশন নিশ্চিত করেছে খবরটি।

নেইমারের পায়ের চোটটা সেরে উঠবে, এমন আশায় ছিল ব্রাজিলের টিম ম্যানেজম্যান্ট। যার জন্য ইনজুরি সত্ত্বেও দ্বিতীয় ম্যাচে তাকে পরিকল্পনায় রাখা হয়েছিল। কিন্তু ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার জানালেন, নেইমারের চোটের যথেষ্ট উন্নতি হয়নি।

লাসমার বলেন, ‘আমরা আশায় ছিলাম সে খেলতে পারবে। এজন্যই তাকে দলে রাখা হয়েছিল। কিন্তু তার যথেষ্ট উন্নতি হয়নি।’ তবে পিএসজি তারকাকে এখনও দলের সঙ্গেই রাখা হবে নাকি প্যারিসে পাঠানো হবে, তা নিশ্চিত করা হয়নি।

এর আগে পিএসজির কোচ টমাস টুখেলও ইনজুরি আক্রান্ত নেইমারের জাতীয় দলের হয়ে খেলা নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন। কিন্তু তারকা এই ফরোয়ার্ড সুস্থ হয়ে উঠতে পারেন এমন আশা ছিল ব্রাজিল দলের চিকিৎসক লাসমারের। ব্রাজিল কোচ তিতেও চাইছিলেন নেইমারের জন্য অপেক্ষা করতে।

নেইমারদের সামনে প্রতিশোধের দারুণ সুযোগ
পিছিয়ে গেল পাকিস্তান যুবাদের বাংলাদেশ সফর
মোস্তাফিজকে পাওয়ার উচ্ছ্বাস রাজস্থানের