ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

শিশুদের সঙ্গে যৌনাচার করতেন মাদরাসার শিক্ষক
  • সাতক্ষীরা
  • ২০২১-০৪-০৮ ১৫:৪৫:০৬

শিশুদের সঙ্গে বিকৃত যৌনাচারের অভিযোগে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কফিলউদ্দীন হাফেজিয়া মাদরাসার শিক্ষক হাফেজ আনোয়ারুল ইসলামকে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (৮ এপ্রিল) ভোরে তাকে আটক করা হয়। 

মাদরাসাশিক্ষক আনোয়ারুল ইসলাম কালিগঞ্জ উপজেলার কালিকাপুর মোড়লপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার মোড়লের ছেলে। তিনি উপজেলার কফিলউদ্দীন হাফেজিয়া মাদরাসার হেফজ বিভাগের শিক্ষক।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিন আলম চৌধুরী জানান, মাদরাসাশিক্ষক আনোয়ারুল ইসলাম মাদরাসার উঠতি বয়সী শিশুদের সঙ্গে বিকৃত যৌনাচার করতেন। হোয়াটসঅ্যাপ ও ফেসবুক ম্যাসেঞ্জারে গ্রুপ চ্যাটিংয়ের মাধ্যমে বিকৃত যৌনাচারে লিপ্ত থাকতেন তিনি। তাছাড়া এসব ছবি ব্যবহার করে পর্নোগ্রাফি তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দিয়ে আসছিলেন তিনি। 

তিনি বলেন, যৌনাচারের শিকার এসব উঠতি বয়সীদের বয়স ১২ থেকে ১৬ বছরের মধ্যে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদরাসাশিক্ষক জানিয়েছে দুই ছাত্রের সঙ্গে বিকৃত যৌনাচার করেছেন তিনি। দুপুর ১২টার দিকে ওই শিক্ষককে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

তবে পুলিশের দেওয়া অভিযোগ ভিত্তিহীন ও অসত্য দাবি করে মাদরাসাশিক্ষকের বড় ভাই রাজগুল মোড়ল বলেন, এলাকার একটি পক্ষের সাথে আমাদের জমি-জমা সংক্রান্ত বিরোধ রয়েছে। সেই শত্রুতার জের ধরে তাকে ফাঁসানো হয়েছে। যৌনাচারের যে অভিযোগ পুলিশ বলছে সেটি অসত্য। ছোটবেলা থেকে এমন কোনো অভিযোগ তার বিরুদ্ধে নেই।

কুষ্টিয়ায় ফেসবুকে মামুনুল হককে নিয়ে পোস্ট দেওয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ২৫
 গাইবান্ধায় সাংবাদিকের উপর হামলার ঘটনায় গ্রেফতার ২
সাঘাটায় আওয়ামীলীগ নেতা খুন