ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

আশুলিয়ায় মধ্যরাতে বাজারে আগুন
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২১-০৪-০৭ ১৩:০৯:৫৬

 


ঢাকার সাভারে আশুলিয়ায় একটি ঐতিহ্যবাহী গ্রামীন বাজারে মধ্যরাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিটের প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও পুড়ে গেছে টিনশেডের তৈরি আধাপাকা দশটি দোকান ও ভিতরে থাকা মালামাল। এতে প্রায় ২০-২৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে আশুলিয়ার শিমুলিয়া বাজারে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিস জানায়, মধ্যরাতে শিমুলিয়া বাজারে অগ্নিকান্ডের খবরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দুটি ও ধামরাই ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌছায়। তবে ততক্ষণে বাজারের প্রায় দশটি দোকান পুড়ে যায়। কিন্তু আগুন চারদিকে ছড়িয়ে পড়ার আগেই প্রায় এক ঘন্টার চেষ্টায় তা নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, আগুনে বাজারের তামা-কাসা, মুদি ও চাসহ অন্তত দশটি দোকান পুড়ে গেছে। তবে ক্ষতি তামা-কাসা ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির পরিমাণটা বেশি। পুড়ে যাওয়া দোকান ব্যবসায়ীদের অন্তত ২০-২৫ লাখ টাকা ক্ষতি হয়েছে। তবে তারা ক্ষতির পরিমাণ আরও বেশি বলে দাবী করছেন। বাজারে একটি দোকানের ছিড়ে যাওয়া বৈদ্যুতিক তারের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে।

আশুলিয়ায় জুতা তৈরির কারখানায় অগ্নিকান্ড
আশুলিয়ায় সন্ত্রাসীদের হামলায় ধামসোনা ইউপি চেয়ারম্যানের বডিগার্ড আহত
আশুলিয়ায় যুবককে কুপিয়েছে দুর্বৃত্তরা