ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

মোস্তাফিজকে পাওয়ার উচ্ছ্বাস রাজস্থানের
  • ফুলকি ডেস্ক
  • ২০২১-০৪-০৫ ১৮:০০:২২

আর মাত্র চার দিন পর শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর। দুই আসর পর আবার ভারতের এই ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে ফিরছেন সানরাইজার্স হায়দরাবাদ ও মুম্বাই ইন্ডিয়ান্সের সাবেক পেসার মোস্তাফিজুর রহমান। ২০১৬ সালের সেরা উদীয়মান খেলোয়াড়কে এবার পেয়েছে রাজস্থান রয়্যালস। তার আগমনে সোমবার (৫ এপ্রিল) টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেছে দলটি।

 

এবারের নিলামে মোস্তাফিজকে তার ভিত্তিমূল্য এক কোটি রুপিতে কিনে নেয় রাজস্থান। নিউ জিল্যান্ড সফর শেষে বাংলাদেশের এই কাটার মাস্টার সোমবার যোগ দিলেন টিম হোটেলে। তার পৌঁছানোর খবর নিশ্চিত করে রাজস্থান হাসি ও থাম্বস আপের ইমোজি দিয়ে টুইট করেছে, ‘সোমবার সকালটা শুরু হলো মোস্তাফিজুর রহমানের হাসি ও থাম্বস আপ দিয়ে।’

নিউ জিল্যান্ডে হতাশার সফর শেষে রোববার (৪ এপ্রিল) বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল দেশে পৌঁছায়। তাদের সঙ্গে এসেছিলেন মোস্তাফিজও। কিন্তু বিমানবন্দরে নেমে সেখান থেকে বের হননি। সকাল থেকে বিকাল পর্যন্ত হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করতে থাকেন ভারতের ফ্লাইট ধরতে। বিকাল সাড়ে তিনটার দিকে দেশ ছাড়েন মোস্তাফিজ।

আইপিএলে নামার আগে ফর্মে নেই মোস্তাফিজ। নিউ জিল্যান্ডে তিন ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলে মাত্র তিনটি উইকেট দিয়েছেন। এবার ২০১৬ সালের সানরাইজার্স হায়দরাবাদের ফর্মটা ফিরে পেলেই হয়! নিজের অভিষেক আইপিএলে ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে দলকে প্রথম শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন মোস্তাফিজ।  

নেইমারদের সামনে প্রতিশোধের দারুণ সুযোগ
পিছিয়ে গেল পাকিস্তান যুবাদের বাংলাদেশ সফর
মোস্তাফিজকে পাওয়ার উচ্ছ্বাস রাজস্থানের