ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

সিংগাইরে ছাত্রলীগ নেতা ভিপি মিরু হত্যার আসামী আঙ্গুর মোল্লা গ্রেফতার
  • সিংগাইর(মানিকগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-০৩-২৫ ১৯:৪৫:৩০

মানিকগঞ্জের সিংগাইর ডিগ্রী কলেজের ভিপি ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেন মিরু (২৬) হত্যা মামলার এজাহারভুক্ত ২ নং আসামী মোঃ জালাল উদ্দিন আঙ্গুর মোল্লাকে(৩৪) গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২৫ মার্চ) সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে  বলে মামলার তদন্ত কর্মকর্তা  পুলিশ পরিদর্শক (ওসি) মোঃ আসলাম হোসেন জানান।


বুধবার(২৪ মার্চ) দিবাগত গভীর রাতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে সিংগাইর থানা পুলিশের একটি টিম  ঢাকা জেলার ধামরাই পৌর এলাকার এক বাসা থেকে তাকে গ্রেফতার করে । গ্রেফতারকৃত আঙ্গুর সিংগাইর পৌর এলাকার আজিমপুর মহল্লার আব্দুর রাজ্জাক ওরফে ধুনাই মোল্লার পুত্র । নৃশংস এ হত্যা কান্ডের ঘটনায় এ পর্যন্ত  ৬ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। 


এদিকে, ভিপি মিরু হত্যাকান্ডের পর থেকেই  জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে উপজেলা সদরসহ ১১ ইউনিয়নে ছাত্রলীগ , আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের ব্যানারে প্রতিদিনই মানববন্ধন- প্রতিবাদ সভা পালিত হচ্ছে। 


 উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত  (১ মার্চ) দিবাগত রাত ১ টার দিকে  ভিপি ফারুক হোসেন মিরু উপজেলা চত্বর সংলগ্ন বিএডিসি গোডাউনের উত্তর পাশের রাস্তায় সন্ত্রাসীদের হামলার শিকার হন। পরের দিন দুপুর সাড়ে ১২ টার দিকে ঢাকাস্থ পঙ্গু হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় ১২ জনের নাম উল্লেখসহ  অজ্ঞাত ৪-৫ জনকে আসামী করে থানায় মামলা হয়। 

 

 সিংগাইরে গৃহকর্তার রহস্যজনক মৃত্যু
সিংগাইরে রাতের আঁধারে ফসলি  জমি  থেকে কাঁটা হচ্ছে মাটি
 সিংগাইরে বায়রা উচ্চ বিদ্যালয় পরীক্ষার আগেই প্রার্থী চূড়ান্ত !