ঢাকা মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১

সিংগাইরে মাদরাসা পরিচালকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ
  • সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-০৩-২৩ ২৩:০৪:৪১

 

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা মধ্যপাড়া গ্রামের আল মাদরাসাতুল মাহমুদিয়া মহিলা শাখার এক ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ ওঠেছে মাদরাসার পরিচালক মাওলানা মোঃ গিয়াস উদ্দিনের (৫০) বিরুদ্ধে। অভিযুক্ত গিয়াস উদ্দিন ওই গ্রামের মৃত আবেল ওরফে কুটু মুন্সীর পুত্র এবং ৪ সন্তানের জনক।


 মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে সরেজমিন জানা যায়, ধল্লা মাদরাসাতুল মাহমুদিয়া আল ইসলামিয়া দারুল উলুম ও এতিমখানা করোনাকালীন সময়ে বন্ধ থাকায় পরিচালক মাওলানা গিয়াস উদ্দিন পাশেই তার নিজ বাড়িতে মহিলা শাখার আরবী শিক্ষার কার্যক্রম চালিয়ে আসছিলেন। সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ থাকায় প্রতিবেশী ৫ম শ্রেনীর জনৈক ছাত্রী গত ৩ মার্চ আরবী শিক্ষার জন্য ওই মাদরাসার মহিলা শাখায় ভর্তি হন। সুযোগ বুঝে পরিচালক গিয়াস উদ্দিন ওই ছাত্রীকে বিভিন্ন সময়ে উত্যক্ত করতে থাকে। বাড়িতে তার স্ত্রীর অনুপস্থিতিতে ওই ছাত্রীকে গত ১৮ মার্চ সন্ধ্যার পর জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করে। পরদিন ওই ছাত্রী  ঘটনাটি তার মাকে জানালে বিষয়টি প্রকাশ পায়। 


পরে স্থানীয় লোকজনের মধ্যস্থতায় মাদরাসা পরিচালক গিয়াস উদ্দিন তার পরিবারের লোকজন নিয়ে সোমবার (২২ মার্চ) দুপুরে ভিকটিমের বাড়িতে গিয়ে তার বাবা-মাকে টাকা পয়সার প্রস্তাব দিয়ে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। ঘটনাটি নিয়ে এলাকায় তোলপাড় চলছে। ভিকটিম অভিযোগ করে বলেন, বড় হুজুর মাওলানা গিয়াস উদ্দিন ওই মাদরাসার আরো দু’ শিক্ষার্থীর সাথেও এমন আচরণ করেছেন। ভুক্তভোগী শিক্ষার্থীর মা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি এর উপযুক্ত বিচার চাই।


অভিযুক্ত মাদরাসা পরিচালক মাওলানা গিয়াস উদ্দিন তার বিরুদ্ধে আনীত অভিযোগ তিনি অস্বীকার করেন।


এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, আমাদের কাছে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 সিংগাইরে গৃহকর্তার রহস্যজনক মৃত্যু
সিংগাইরে রাতের আঁধারে ফসলি  জমি  থেকে কাঁটা হচ্ছে মাটি
 সিংগাইরে বায়রা উচ্চ বিদ্যালয় পরীক্ষার আগেই প্রার্থী চূড়ান্ত !