ঢাকা বৃহস্পতিবার, অক্টোবর ২১, ২০২১
ধামরাইয়ে একদিনে তিন লাশ উদ্ধার
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-০৩-২২ ০৯:৫৬:৪৪

 


ধামরাইয়ে সোমবার পৃথক তিনটি ঘটনায় তিন ব্যক্তি মারা গেছে বলে খবর পাওয়া গেছে। এরমধ্যে রোয়াইল ই্উনিয়নের বহুতকুল গ্রামের আবদুল কাদের ফকিরকে গলাটিপে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেহেদী নামের একজনকে আটক করা হয়েছে। অপরদিকে ঘোড়াকান্দা গ্রামের সাংবাদিক জাকির হোসেনের স্ত্রী আত্মহত্যা ও জোয়ার আমতা গ্রামে পুলিশ আগমণের খবর পেয়ে আবুল হোসেন নামে এক বৃদ্ধ দৌড়ে পালানোর সময় স্ট্রোক করে মারা গেছে বলে জানা গেছে। 


এলাকাবাসীর কাছ থেকে জানা গেছে, সোমবার সকালে বহুতকুল গ্রামের একটি ডোবায় আবদুল কাদের ফকির পলো দিয়ে মাছ মারছিলেন। ওই সময় বাধা দেয় একই গ্রামের কলেজ ছাত্র পারভেজ খান। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কাদের ফকিরের গলায় চেপে ধরে পারভেজ খান। এতে ঘটনাস্থলেই কাদের ফকির মারা যান। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় জড়িত সন্দেহে মেহেদী নামক এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। 
এদিকে পারিবারিক কলহে সাংবাদিক জাকির হোসেনের স্ত্রী সোমবার দুপুরে স্বামীর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

অপরদিকে কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের এ এসআই ফয়েজ হোসেন সোমবার দুপুরেরদিকে জোয়ার আমতা গ্রামের যান। এ খবর জানতে পেরে ওই গ্রামের আবুল হোসেন (৬০) বাড়ি থেকে দৌড়ে পালানোর সময় ষ্ট্রোক করে মারা যান। 


উল্লেখ্য, গত কয়েকদিন আগে আবুল হোসেনের ছেলের বউ তার স্বামীর নামে কাওয়ালীপাড়া পুলিশতদন্ত কেন্দ্রে একটি সাধারণ ডায়েরী করেন। 


ধামরাই থানার অফিসার ইনচার্জ আতিকুর রহমান বলেন, মাছ মারাকে কেন্দ্র করে কাদের ফকিরকে গলাটিপে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেহেদী নামের একজনকে আটক করা হয়েছে। এছাড়া পারিবারিক কলহে জাকিরের স্ত্রী আত্মহত্যা ও মাঠে কাজ করার সময় স্ট্রোক করে আবুল হোসে ননামের এক বৃদ্ধ মারা যাওয়ার খবর পাওয়া গেছে। 

 

আশুলিয়ায় পিতৃহন্তারক ছেলে গ্রেপ্তার
আশুলিয়ায় কাভার্ড ভ্যানচাপায় পত্রিকার হকার নিহত
সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত