ঢাকা রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১
সাভারে মাতৃভূমি উন্নয়ন ফোরামের আলোচনা সভা ও দোয়া মাহফিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-২২ ০১:০৭:৪৭

 


মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উযযাপন উপলক্ষে মাতৃভূমি সমাজ উন্নয়ন ফোরাম রাজাসন সাভার আয়োজিত স্থানীয় মিলনায়তনে কার্যনির্বাহী কমিটির সেক্রেটারী মাওলানা মুখতার হোসেন-এর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি মাতৃভূমি সমাজউন্নয়ন ফোরামের পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ও সোস্যাল এইড বাংলাদেশ এর চেয়ারম্যান মুহাম্মদ আবদুল কাদের বলেন বর্তমান সমাজ ব্যবস্থা বিভিন্ন ধরনের সংকটের মুখোমুখী। এমতাবস্থায় সবাইকে নিজ অবস্থান থেকে সমাজের কল্যাণের জন্য কাজ করতে হবে। একটি সমৃদ্ধ সমাজ কায়েম করতে হলে একাই সম্ভব নয় তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে সমাজ উন্নয়নের কাজ করতে হবে। যেমনিভাবে ভাষা আন্দোলন সকল স্তরের জনসাধারণ ঐক্যবদ্ধভাবে করেছিল এবং সালাম বকরত রফিক জীবন দিয়েছিল। তার প্রেক্ষিতে আজ আমরা মাতৃভাষায় কথা বলার অধিকার পেয়েছি।

 

মাতৃভূমি সমাজ উন্নয়ন ফোরাম একটি সুখী সমৃদ্ধ সমাজ প্রতিষ্ঠার যে অবদান রাখছে তা নিশ্চয় প্রশংসার দাবীদার। আমরা যদি সোনার বাংলা সমিতির কাজকে সবাই আরো সহযোগীতা করতে পারি তা হলে সাভারের মানুষের কল্যাণ প্রতিষ্ঠার কাজ অনেক দুর এগিয়ে যাবে। আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার সমাজসেবক নজরুল ইসলাম সরদার, বিশিষ্ট ব্যাংকার সমাজসেবক মোস্তাফিজুর রহমান, বিশিষ্ট সমাজসেবক আনোয়ার হোসেন, সমাজসেবক জাহেদুল ইসলাম প্রমুখ।

 

 

 

সাভারে বকেয়া বেতনের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ
আশুলিয়ায় ৫২ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে র‌্যাব
আশুলিয়ায় দুই লক্ষ টাকা মূল্যের হেরোইন উদ্ধার, আটক ১