ঢাকা রবিবার, ফেব্রুয়ারী ২৮, ২০২১
যে দু’টি কাজ না করে ঘরের বাইরে যান না ঐশ্বরিয়া
  • লাইফস্টাইল ডেস্ক
  • ২০২১-০২-১৮ ১২:৩২:১২

সবাই তাকে বিশ্বসুন্দরী বলেই জানেন! যদিও এখন তিনি সাবেক বিশ্বসুন্দরী; তবুও তার রূপে কোনো ক্রমেই ভাটা পড়েনি। বলছি, বলিউডের সবচেয়ে সুন্দরী নায়িকা ঐশ্বরিয়া রায় বচ্চনের কথা। তার চেহারা দেখে যেন পাগল পুরো দুনিয়া।

অভিনয় ও সৌন্দর্য দিয়ে সবার মন জয় করেছেন এ বিশ্বসুন্দরী। বলিউডের সবচেয়ে মেধাবী ও সুন্দরী এ অভিনেত্রী শুধু সৌন্দর্য দিয়েই নয়, ব্যক্তিত্ব, দাতব্য কাজের মাধ্যমে সবার হৃদয় নিংড়ানো ভালোবাসা কুড়িয়েছেন।

বর্তমানে তিনি এক কন্যার জননী, তবুও ভক্তকূল ঐশ্বরিয়ার রূপের রহস্য জানতে ব্যাকুল। তিনি কখন কী করছেন, কীভাবে ফিটনেস ধরে রাখছেন, কী খাচ্ছেন সবই জানার আগ্রহ রয়েছে ভক্তকূলের মনে।

jagonews24

সম্প্রতি অভিনেত্রী তার ভক্তকূলের উদ্দেশ্যে চমকপ্রদ এক তথ্য জানিয়েছেন। ঐশ্বরিয়া তার বাড়ির বাইরে বের হওয়ার আগে অবশ্যই দু’টি প্রসাধনী ব্যবহার করেন।

ঐশ্বরিয়ার চোখ দু’টির প্রশংসা সবাই করে থাকেন। মেকআপের মধ্যে চোখ সাজাতেই বেশি পছন্দ করেন এ নায়িকা। জানেন কি, অভিনেত্রী তার চোখ সাজাতে কী ব্যবহার করেন?

অভিনেত্রী বলেছেন, ‘আইলাইনার এবং মাসকারা অবশ্যই’। তিনি বলেন, চোখের সৌন্দর্য প্রকাশে এ দু’টি প্রসাধনীর বিকল্প নেই। বলতে গেলে আমার চোখের সৌন্দর্য অনেকটাই ফুটিয়ে তোলে আইলাইনার ও মাসকারা।

jagonews24

এ অভিনেত্রী আরও জানান, অবশ্যই ভালো মানের এ দু’টি প্রসাধনী ব্যবহার করবেন। কারণ চোখ অনেক সংবেদনশীল। তাই জেনে-বুঝে আইলাইনার ও মাসকারা ব্যবহার করা উচিত।

সেই সঙ্গে রাতে ঘুমাতে যাওয়ার আগে, অবশ্যই তা ভালো করে পরিষ্কার করে সিরাম লাগিয়ে নিতে হবে চোখে। আর সিরাম ব্যবহারে চোখের নিচের কালো দাগও সহজেই দূর হয়ে যায় বলে জানান ঐশ্বরিয়া।

ডায়াবেটিস রোগীদের কি কার্বোহাইড্রেট খাবার খাওয়া উচিত?
ডিমের সাদা অংশ খেলে শরীরে যা ঘটে
যে দু’টি কাজ না করে ঘরের বাইরে যান না ঐশ্বরিয়া