ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
সাভারে মদ্যপ অবস্থায় কিশোর গ্যাংয়ের হামলা, প্রতিমন্ত্রীর ক্ষোভ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৫ ০৫:৫৩:৫৬

 

সাভারে পহেলা ফাগুন ও বিশ^ ভালবাসা দিবসের রাতে মদ্যপ কিশোর গ্যাং সদস্যদের হামলায় দু’জন আহত হয়েছে। রবিবার রাতে সংঘটিত ওই ঘটনায় বাধা দিতে গিয়ে নাজেহাল হয়েছেন এক পুলিশ সদস্যও। ১৫ ফেব্রুয়ারি সোমবার সকালে অনুষ্ঠিত সাভার উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা সংক্রান্ত মাসিক সভায় এনিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান। সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তার কাছে তিনি এ ব্যাপারে কৈফিয়ত তলব করেছেন।


জানা গেছে, ১৪ ফেব্রুয়ারি রবিবার রাত ১০টারদিকে সাভার আবুল কাশেম সন্দ্বীপ সড়কের (থানা রোড) এনাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে সাখাওয়াত হোসেন ফাহিম (১৭) নামে এক কিশোরের নেতৃত্বে ১৫-২০ জন বখাটে মদ্যপ অবস্থায় এক কিশোরীকে (১৬) কটুক্তি করে। কাজী মোকমাপাড়ার সৌরভ (১৭) ও আলিফ (১৭) নামে দুই কিশোর এর প্রতিবাদ করেন। এনিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা এক পর্যায়ে হাতাহাতিতে রুপ নেয়। এতে ব্যস্ততম ওই সড়কে আতঙ্ক ছড়িয়ে পড়ে। বখাটেদের উপস্থিতি বাড়তে থাকলে পুলিশ সেখানে পৌঁছে। এসময় ফাহিমসহ কয়েকজন পুলিশ সদস্যদের মারতে উদ্যত হয়ে অশ্লীল গালিগালাজ করে তাদেরকে গাড়িতে তুলে নিতে চায়। খবর পেয়ে পুলিশের সংখ্যা সেখানে বাড়তে থাকে। আধঘন্টার বেশী সময় ধরে চলা উত্তপ্ত পরিস্থিতিতে সৌরভ ও আলিফ আহত হন। নাজেহাল হয় এক পুলিশ সদস্যও।

পরে স্থানীয় একজন ওয়ার্ড কাউন্সিলরের সহায়তায় আহতরা রাতে একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। পরে পুলিশ কিশোরীকে সরিয়ে দিয়েছে। তার বাসা একই সড়কে। হামলায় নেতৃত্বদানকারী ফাহিম শ্যামপুর এলাকার আব্দুল হান্নানের বলে জানা গেছে। এ ঘটনায় সোমবার বিকালে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন আহত আলিফ। 

 

সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
আশুলিয়ায় ফার্মেসিতে চুরি
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন