ঢাকা শুক্রবার, ফেব্রুয়ারী ২৬, ২০২১
দোহার ও নবাবগঞ্জে ১০১১টি পরিবার ঘর পেলো
  • ফুলকি ডেস্ক
  • ২০২১-০১-২৩ ১৮:১৯:৪৬

 

২০১৬ সালে প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী মুজিব শতবর্ষ উপলক্ষে ঢাকা জেলার দোহার উপজেলায় ২৪১টি ও নবাবগঞ্জ উপজেলায় ৭৭০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমিসহ ঘর প্রদাণ করা হয়েছে। এতে দোহার ও নবাবগঞ্জ উপজেলায় মোট ১০১১টি পরিবারের মধ্যে ঘর প্রদাণ করা হয়।

শনিবার (২৩ জানুয়ারি) প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে বেলা ১১টায় সারাদেশে ৪৯২টি উপজেলায় ৬৬ হাজার ১শত ৮৯টি পরিবারে এক যোগে ভিডিও কনফারেন্সসিং করে জমির দলিল ও অন্যান্য কাগজপত্র হস্তান্তর উদ্বোধন করেন।


দোহার উপজেলা সভা কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদারসহ বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।সারাদেশের মতো নবাবগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুল ওয়াছেক মিলনায়তনে প্রধানমন্ত্রীর পক্ষে দলিল হস্তান্তর অনুষ্ঠান করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু এতে সভাপতিত্ব করেন।

নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিবুল ইসলামের স ালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ভাস্কর দেবনাথ বাপ্পী, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূইয়া কিসমত, যুগ্ম আহবায়ক ড. সাফিল উদ্দিন মিয়া, ইঞ্জি. আরিফুর রহমান শিকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান আহমেদসহ বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

 

 

আশুলিয়ায় ৮ জুয়াড়ি আটক
আশুলিয়ায় যুবককে কুপিয়ে জখমের অভিযোগে আটক ২
সাভারে দুর্ঘটনায় গাড়ী চালকসহ ২ জন নিহত