ঢাকা শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১
দুদিন ধরে গৃহবধূ নিখোঁজ, কান্না থামছে না দুই সন্তানের
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৪ ১৫:৪০:৩৯

দুদিন ধরে নিখোঁজ রয়েছেন বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নে সীমা দাস (২৭) নামের এক গৃহবধূ। মাকে না পেয়ে কাঁদছে তার দুই সন্তান।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে ওই গৃহবধূর স্বামী দৃষ্টি প্রতিবন্ধী বরুন দাস থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে তিনি উল্লেখ করেন, মঙ্গলবার সকালে স্ত্রী ও দুই সন্তানকে রেখে বাইরে যান। পরে ফিরে এসে দেখেন তার স্ত্রী বাড়িতে নেই। এরপর প্রতিবেশী, সীমার বাবার বাড়ি ও আত্মীয় স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে তিনি খোঁজাখুঁজি করেন। গত দুদিনেও স্ত্রীকে না পেয়ে তিনি থানায় জিডি করেন।

বরুন দাস বলেন, তার দুই সন্তান মায়ের জন্য কান্না করছে। স্ত্রী নিখোঁজ থাকায় সন্তানদের নিয়ে দুশ্চিন্তার মধ্যে দিন কাটছে তার।

আগৈলাঝাড়া থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, সীমা দাস নামে এক গৃহবধূ নিখোঁজ হয়েছেন বলে বৃহস্পতিবার সকালে তার স্বামী থানায় জিডি করেছেন। স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বরুন দাসের সঙ্গে বেশ কিছুদিন ধরে তার স্ত্রীর সম্পর্ক ভালো যাচ্ছিল না। এর আগেও সীমা দাস প্রতিবেশী এক যুবকের সঙ্গে পালিয়েছিলেন। সেই যুবকের খোঁজ নিয়ে জানা যায়, তিনি বাড়িতেই আছেন। আরও জানা গেছে ওই যুবক অন্য জায়গায় বিয়ে করছেন।

নিখোঁজ গৃহবধূ সীমা দাসের সন্ধানে বিভিন্ন থানায় বেতার বার্তা ও ছবি পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

এসএস 

বেড়েছে তেলের দাম, কমেছে পেঁয়াজ-সবজির
যে ২০ কারণে বায়ুদূষণে প্রতিদিনই শীর্ষে ঢাকা
অবশেষে দারুল ইহসানের সনদধারীদের বিষয়ে সিদ্ধান্ত নিতে যাচ্ছে মন্ত্রণালয়