ঢাকা রবিবার, জানুয়ারী ১৭, ২০২১
ধামরাইয়ে প্রেমিককে বশ করতে এসে কবিরাজের কাছে ধর্ষণের শিকার, অভিযুক্ত গ্রেফতার
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-০১-১৪ ১১:২৪:৪৮

ধামরাইয়ে প্রেমিককে বশ করতে কবিরাজের কাছে এসে ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার রাতে ছালাম নামে এক কবিরাজের বিরুদ্ধে,মামলা করলে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে ধর্ষণের ঘটনাটি ঘটেছে উপজেলার চৌহাট এলাকায়। পুলিশি জিজ্ঞাসাবাদ শেষে বুধবার ওই কবিরাজকে আদালতে পাঠালে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠিয়েছে। 

গ্রেপ্তার কবিরাজ উপজেলার চৌহাট ইউনিয়নের চৌহাট দক্ষিণপাড়া এলাকার মৃত ওয়ারেস আলীর ছেলে আব্দুর ছালাম কবিরাজ (৪৫)।

পুলিশ জানায়, ভুক্তভোগী তরুণীর কাতার প্রবাসী এক ছেলে সাথে প্রেমের সম্পর্ক। হঠাৎ করে গত ২০ দিন ধরে ওই কাতার প্রবাসী ভুক্তভোগী তরুণীর সাথে মোবাইলে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে প্রতিবেশী এক ভাবির কথায় মঙ্গলবার বিকাল ৪টারদিকে চৌহাট গ্রামের ছালাম কবিরাজের কাছে যায় ওই তরুণী। ভুক্তভোগী তরুণী কবিরাজের কাছে গিয়ে সমাধান চান। কবিরাজ সুকৌশলে ওই ভুক্তভোগী তরুণীকে রুমের ভিতরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। কবিরাজ তাকে একটি কক্ষে নিয়ে ধর্ষণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে না জানাতে তন্ত্রমন্ত্রের ভয় দেখায় কবিরাজ।

পরে তরুণী কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রাসেল মোল্লার কাছে ওই কবিরাজের নামে অভিযোগ করেন। পরিদর্শক রাসেল বিষয়টি ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহাকে জানালে একটি মামলা করা হয় কবিরাজ ছালামের নামে।

কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. রাসেল মোল্লা বলেন, মামলাটির তদন্ত কর্মকর্তা নিযুক্ত হয়েছেন, উপপুলিশ পরিদর্শক আবু সাইয়িদ। ডাক্তারি পরীক্ষার জন্য ওই তরুণীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

 

সাভার পৌরসভা নির্বাচনে হাজী আব্দুল গনি পুনরায় মেয়র নির্বাচিত
এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না: সাভারে মাহবুব তালুকদার
ধামরাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মেয়ে, বাবা করলেন অপহরণ মামলা