ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
সাভারে দুই যুবক হত্যা, থানায় ৩টি মামলা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১২-০৩ ১৫:২৪:০৩


সাভারে পৃথক ঘটনায় দুই যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে দুর্বৃরা। বৃহস্পতিবার দুপুরে সাভারের জামসিং ও আশুলিয়ার ইউসুফ মার্কেট থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সাভার ও আশুলয়িা থানায় ৩টি মামলা দায়রে করা হয়েছে।


পুলিশ জানয়িছে, দুপুরে সাভারের জামসিং এলাকায় ফজলুক হকের ছেলে মিলন মিয়া (২৩) একটি খেতে লাউয়ের চারা রোপণ করতে যায়। এসময় ওই য্বুকের প্রতিবেশী মহি উদ্দিনের ছেলে ইমন মিয়াও ওই খেতে লাউয়ের চারা রোপণ করতে যায়। পরে মিলন মিয়া নামের ওই যুবককে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃওরা। এসময় প্রত্যক্ষদর্শীরা ইমন মিয়াকে দৌড়ে পালিয়ে যেতে দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে এঘটনার পর থেকে যুবক ইমন মিয়া নিজের বাড়ি ঘরে তালা ঝুলিয়ে পালিয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো দা উদ্ধার করেছে।


অন্যদিকে আশুলিয়ার ইউসুফ মার্কেট এলাকায় মোরসালিন নামের (২০) এক যুবককে পিটিয়ে হত্যা করে আম গাছে ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে দুর্বৃওরা। এলাকাবাসী বলছে,ওই যুবককে দুর্বৃওরা হত্যা করে আম গাছে লাশ ঝুলিয়ে রেখেছে। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহত ওই যুবক সুমানগঞ্জ জেলার আজমল মিয়ার ছেলে।


এদিকে দুপুরে সাভারের বিরুলিয়ার খাগান এলাকা থেকে এক মোটরসাইকেল আরোহীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, নিহত ওই যুবক রেডিমিক্স গাড়ি চাপায় মারা গেছে বলে জানতে পেরেছেন তারা। পুলিশ নিহত তিন জনের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে।এর আগে ১ ডিসেম্বর মঙ্গলবার আশুলিয়া থেকে দুই জনের লাশ উদ্ধার করেছিলো পুলিশ। প্রতিনিয়ত এসব এলাকায় মানুষ খুনের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। রাত নেমে এলেই অনেকে ভয়ে দিন কাটাচ্ছেন।


বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ওসি তদন্ত সাইফুল ইসলাম বলেন, জামসিং এলাকায় ওই যুবককে কে বা কারা খুন করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 


আশুলিয়া থানার ওসি কামরুজ্জামান জানান, পিটিয়ে হত্যার ঘটনাটি তদন্ত চলছে। এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় তিনটি মামলা দায়ের করা হয়েছে।

 

 

সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
আশুলিয়ায় ফার্মেসিতে চুরি
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন