ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
ঢাকা জেলা প্রশাসককে বিএনপির স্মারকলিপি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২৪ ০৩:৫৬:২৬

খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে চিকিৎসার দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে ঢাকা জেলা বিএনপি। আজ বুধবার ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান সালাউদ্দিন বাবু ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের  নেতৃত্বে স্মারকলিপি দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, ঢাকা বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়সহ স্থানীয় বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতারা।

স্মারকলিপি দেয়ার পরে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, গুরুতর অসুস্থ বেগম জিয়াকে অবিলম্বে বিদেশে পাঠানো হোক। তার কিছু হলে বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ বসে থাকবে না।

রুহুল কবির রিজভী আরও বলেন, ‘খালেদা জিয়া মিথ্যা মামলায় তিন বছর ধরে বন্দী রয়েছেন। এরপর তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। আমরা আগেও বলেছি, তাঁকে তিলে তিলে নিঃশেষ করতেই বন্দী করা হয়েছে। এর প্রমাণ হলো, তিনি এখন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন।’

বিএনপির এই নেতা বলেন, ‘আমরা বারবার বলেছি, উন্নত চিকিৎসার জন্য খালেদা জিয়াকে বিদেশে যাওয়ার অনুমতি দেওয়া হোক। কিন্তু সরকার নানা অজুহাত দেখিয়ে তাঁর মুক্তির বিষয়টি বিলম্বিত করছে। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে যখন বন্দী ছিলেন, তখন তিনি বিদেশে গিয়ে চিকিৎসা নিয়েছেন। এমন অনেক দৃষ্টান্ত রয়েছে।’ রিজভী আরও বলেন, খালেদা জিয়া গণতন্ত্রকে অন্ধকার গুহা থেকে মুক্ত করেছেন। অথচ তাঁকে ভয়ংকর পরিণতির দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

 

 

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ