ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
ধামরাইয়ে হাত পা বেঁধে যুবককে মারধর করায় চেয়ারম্যানসহ আটক ৮
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-১১-২২ ১০:২১:৪৯

 

ধামরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে হাত-পা বেধে মারধরের অভিযোগে বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। 
সোমবার (২২ নভেম্বর) বিকেলে ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এর আগে ওই এলাকার ইসরাফিল হোসেন (৩২) নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করা হয়।


আটককরা হলেন, বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান (৪৫), তার ভাতিজা সিয়াম (২০), সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ (৭০), মজিদের ছেলে সামছুল হক (৪৫), তার নাতি সিহাব (১৭), পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর (৭০), রাজন (৩৫), শামীম (২৫), নাছিমা আক্তার (৩২) ও রাশেদা বেগম (২৭)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পূর্ব শত্রুতার জেরে বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকার ইসরাফিল হোসেন (৩২) নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করেন নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানসহ তার কর্মীরা।


পরে ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ইসরাফিল কে উদ্ধারের চেষ্টা করেন। তবে নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানের লোকজন দেশীয় অস্ত্র হাতে নিয়ে তাদের ধাওয়া করেন। এতে ওই ঘটনা স্থলে চরম উত্তেজনার সৃষ্টি হলে ঘটনাস্থল থেকে চেয়ারম্যানসহ তার ৮ কর্মীকে আটক করে পুলিশ।


এবিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ বলেন, ওই এলাকায় ঝামেলা হলে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় চেয়ারম্যানসহ ৮ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ভুক্তভোগীরা অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ