ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
সাভারে অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১১-২২ ০৮:০০:০৯

সাভারের বাসস্ট্যান্ড এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। আজ সোমবার দুপুরে সাভার বাসস্ট্যান্ড–সংলগ্ন সিটি সেন্টার বিপণিবিতান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কলেজছাত্রীর নাম ফাতেমা আক্তার (১৮)। তিনি সাভারের ভাকুর্তা ইউনিয়নের মশুরি খোলা এলাকার বাসিন্দা এবং রাজধানীর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।


স্থানীয় সূত্রে জানা গেছে, আজ দুপুর ১২টার দিকে সিটি সেন্টার থেকে মুঠোফোনের ব্যাটারি কেনেন ফাতেমা। এরপর তিনি বন্ধুর সঙ্গে দেখা করার জন্য সিটি সেন্টারের সামনে থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন। কিছুদূর এগোতেই ফাতেমার ওড়না অটোরিকশার চাকায় পেঁচিয়ে গেলে তিনি রাস্তায় পড়ে যান।

প্রত্যক্ষদর্শী আহমেদ জীবন বলেন, একটি মেয়েকে রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে রাস্তায় পড়ে যেতে দেখার পর আশপাশের লোকজন মিলে তাঁকে পাশের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ওই মেয়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে অন্য আরেকটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।


নিহত মেয়েটির বাবা মো. দেলোয়ার হোসেন  বলেন, ‘রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে আমার মেয়ে মারা গেছে। এ ঘটনায় আমাদের কোনো অভিযোগ নেই। আমরা লাশ বাড়ি নিয়ে যেতে চাই।’

এদিকে আজ সকাল ৮টার দিকে আশুলিয়ার বাইশমাইল এলাকায় গাড়িচাপায় সাইফুল ইসলাম (৩৬) নামে এক মোটরশ্রমিক নিহত হয়েছেন। নিহত সাইফুল ইসলাম নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার তালুয়াচাঁদপুর গ্রামের শফিউল্লাহ হোসেনের ছেলে। খবর পেয়ে সাভার হাইওয়ে পুলিশ নিহত ওই ব্যক্তির লাশ উদ্ধার করে। নিহত সাইফুলের পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

সাভার হাইওয়ে থানার ওসি মো. আতিকুর রহমান  বলেন, উভয় ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করবে। শিক্ষার্থীর লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ