ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
বগুড়ায় ডাকাতির ঘটনায় দলের প্রধানসহ পাঁচ জন গ্রেফতার আশুলিয়ায়
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২১-১১-২২ ০৭:০৩:৩৯

বগুড়ার গাবতলীতে নৈশ প্রহরীদের হাত-পা বেঁধে তিন মার্কেটে ডাকাতির ঘটনায় ডাকাত দলের প্রধানসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা। রবিবার রাতে ঢাকার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকালে তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তলসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করে। সোমবার দুপুরের র‌্যাব-১২ বগুড়ার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- টাঙ্গাইল জেলার সামছুল উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৩৫), একই জেলার ইসমাইল হোসেনের ছেলে আব্দুল হালিম মিয়া (২৮), ময়মনসিংহ জেলার মৃত বিল্লাল হোসেনের ছেলে আলী হোসেন (৫৬), নাটোর জেলার কানু মুন্সির ছেলে সুমন মুন্সি (২০) এবং একই জেলার মৃত আব্দুল গনির ছেলে হুমায়ুন কবির (৩৫)। এদের মধ্যে দেলোয়ার হোসেন ডাকাত দলের প্রধান এবং বাকি সবাই সহযোগী হিসেবে কাজ করতো। 

র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, গ্রেফতারকৃতরা ডাকাতি করে সাভারের নবীনগরে প্রত্যাবর্তনকালে লুণ্ঠনকৃত মালামাল এর মধ্যে গার্মেন্টসের কাপড়ের আইটেমসমূহ একটি মার্কেটে বিক্রি করে। ডাকাতিকালে প্রাপ্ত টিভি, মোবাইল এবং অর্থ তারা নিজেরা ভাগাভাগি করে নেয়। এছাড়াও বেশকিছু স্বর্ণালঙ্কার তারা ঘটনার পরদিন অন্য ২টি মার্কেটের জুয়েলার্সের দোকানে বিক্রি করে বলে জানায়। গ্রেফতারকৃত ৫ জনই পেশায় ডাকাত। তাদের নামে দেশের বিভিন্ন থানায় ডাকাতিসহ চুরি এবং মাদকের মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ