ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
ধামরাইয়ে পূর্ব বিরোধে বৃদ্ধকে হত্যা, পলাতক ৩ আসামি গ্রেপ্তার
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-১১-২১ ০৫:৩৩:৫৩

 

 ধামরাইয়ে পূর্ব বিরোধে নছর উদ্দিন নামে এক বৃদ্ধকে হত্যার ঘটনায় পলাতক ৩ আসামিকে গ্রেপ্তার করেছে ৪ র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২১ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব এ তথ্য জানায়। এর আগে উপজেলার সুয়াপুর ইউনিয়নের কুরুঙ্গি এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তাররা হলেন, ঢাকার গোলাম মোস্তফা (৩৯), রাশেদ মোল্লা (৩৮), নাঈম হোসেন মোল্লা (১৯)।

লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গত ১১ নভেম্বর ধামরাইয়ের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুয়াপুরের কুরুঙ্গি (৭ নম্বর ওয়ার্ড) এলাকায় মেম্বার প্রার্থী ছিলেন মিজানুর রহমান ও গোলাম মোস্তফা। এর মধ্যে মিজানুরের সমর্থক দেলোয়ার হোসেনের সঙ্গে গোলাম মোস্তফাসহ অন্য আসামিদের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিলো। নির্বাচনের দিন রাত ৯টারদিকে নিহতের ছেলে দেলোয়ারসহ কয়েকজন বাড়ি ফেরার পথে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে বাঁশের লাঠি, লোহার রড, দা ছ্যানা, রামদা চাপাতীসহ দেশীয় অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে তাদের গতিরোধ করে হামলা চালায়। এসময় চিৎকার শুনে নছর উদ্দিন মোল্লা ঘটনাস্থলে আসলে আসামিরা ক্ষিপ্ত হয়ে তার বুকে সজোরে লাথি মারলে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় নিহতের ছেলে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই আসামিরা নিখোঁজ ছিলেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


লেফটেন্যান্ট কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে ধামরাই থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে বলেও জানান তিনি।

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ