ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১
সাংবাদিক এইচ মিলন আর নেই
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৪ ১৭:১৭:১২

 

 

স্টাফ রিপোর্টার : দৈনিক ফুলকি ও দৈনিক নয়া দিগন্ত’র আশুলিয়া প্রতিনিধি এবং আশুলিয়া প্রেসক্লাবের সিনিয়র সদস্য এএইচ মিলন আজ মঙ্গলবার বিকেল ৪ টারদিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে—রাজিউন)।তাঁর মৃত্যুতে সাভার প্রেসক্লাবের সভাপতি নাজমুস সাকিব ও সাধারণ সম্পাদক গোবিন্দ আচার্য এবং আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোজাফ্ফর হোসেন জয় ও সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন এবং মরহুমের রুহের মাগফিরাত কামনা করে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়া সাংবাদিক এএইচ মিলনের মৃত্যুতে সাভার, আশুলিয়া, ধামরাইয়ে কর্মরত সাংবাদিক এবং সুধী সমাজের মধ্যে শোক বিরাজ করছে।

সাংবাদিক এএইচ মিলন দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার দু’টো কিডনিই ড্যামেজ হয়ে গেছে। রক্তে হিমোগ্লোবিনের পরিমাণও আশঙ্কাজনক হারে কমে গেছে। রক্ত দেয়া হলেও তা শরীরে থাকছে না। এছাড়া থাইরয়েডের সমস্যাও রয়েছে তার।

পরিবার সূত্র জানায়, গত ছয় থেকে সাত মাস ধরে সাংবাদিক এএইচ মিলন শয্যাশায়ী। মাঝে মাঝে হাসপাতাল থেকে বাড়িতে নিলেও কিছুদিন না যেতেই তার অবস্থা আবারো সঙ্কটাপন্ন হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করতে হয়েছে। তিনি বিছানা থেকে উঠে বসতে পারছিলেন না। সামান্য তরল খাবার গ্রহন করতে পারলেও শুয়ে বিছানাতেই সকল স্বাভাবিক ক্রিয়া সম্পাদন করতেন। নিয়মিত কিডনি ডায়ালাইসিস করতে হয়েছে। এ অবস্থায় আজ মঙ্গলবার দুপুরেরদিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিলো। কিন্তু সেখানে পৌঁছানোর পর বিকেল ৪টারদিকে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

সাংবাদিক এএইচ মিলন পাক্ষিক সাভার বার্তায় সাংবাদিকতা শুরু করেন। পরে তিনি দৈনিক ফুলকি ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় আশুলিয়া প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

 

 আশুলিয়ায় সেনাবাহিনীর ত্রাণ সামগ্রী ও শীত বস্ত্র বিতরণ
ধামরাইয়ে চেয়ারম্যানের হস্তক্ষেপে পিস্তলসহ যুবক আটক
আশুলিয়ায় বিভিন্ন যানবাহনে গভীর রাতে গণডাকাতি