ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
আশুলিয়ায় কাভার্ড ভ্যানচাপায় পত্রিকার হকার নিহত
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২১-১০-২০ ০৫:১৪:৪৪

আশুলিয়ায় রাস্তা পারাপারের সময় কাভার্ড ভ্যানের চাপায় মো. রুহুল আমিন (৫৮) নামে এক পত্রিকা বিক্রেতা নিহত হয়েছেন। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে সাভার হাইওয়ে থানা পুলিশ। বুধবার (২০ অক্টোবর) দুপুর ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন। এর আগে বুধবার (২০ অক্টোবর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের নবীনগর জাতীয় স্মৃতিসৌধের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন টাঙ্গাইল জেলার সদর থানার মৃত নুতব আলী মুন্সীর ছেলে। ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নবীনগর সেন্টারের মাধ্যমে প্রায় ৩৫ বছর ধরে পত্রিকা বিলি করতেন তিনি। আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকায় পরিবারসহ তার বসবাস।

সাভার হাইওয়ে পুলিশ জানায়, সকালে বাইসাইকেলে করে স্মৃতিসৌধের ভেতরে পত্রিকা বিলি করতে যাচ্ছিলেন রুহুল আমিন। এসময় ঢাকা-আরিচা মহাসড়ক পার হতে গেলে মানিকগঞ্জগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে (ঢাকা মেট্রো-ট ১১-৫৩৪১) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তার মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়।

সাভার হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সারোয়ার হোসেন বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। এছাড়া কাভার্ড ভ্যানটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।

 

 

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ