ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
সিংগাইরে ইউপি চেয়ারম্যান ধর্ষণ মামলায় গ্রেফতার
  • সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-১০-১৯ ০৭:২৬:৩১

 মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জামসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিঠু (৫০) ধর্ষণ মামলায় গ্রেফতার করেছেন থানা পুলিশ। সোমবার (১৮অক্টোবর) দিবাগত রাতে নিজ বাড়ি দক্ষিণ জামসা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয় বলে ওসি সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেন।
 জানা গেছে, গত ৫ সেপ্টেম্বর জনৈক নারী  মিজানুর রহমান মিঠুর বিরুদ্ধে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন। আদালত মামলাটি জুডিশিয়াল তদন্তের নির্দেশ দেন। তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে আদালত চেয়ারম্যান মিঠুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করলে পুলিশ তাকে গ্রেফতার করেন। মামলার বাদি ভিকটিম অভিযোগ করে বলেন, মামলা করার পর থেকে চেয়ারম্যান মিঠু আমাকে একাধিকবার মারধরসহ হুমকি-ধামকিও দিয়েছে। এ নিয়ে থানায় অভিযোগ করছি।
এদিকে অভিযুক্ত, মিঠুর পরিবারের দাবি এখানে ধর্ষণের কোন ঘটনা ঘটেনি।ভিকটিম চেয়ারম্যানের দ্বিতীয় স্ত্রী। একটি মহল তাকে ফাঁসানোর জন্য এ সাজানো মামলা দায়ের করেছেন।
গ্রেফতারকৃত মিঠু দক্ষিণ জামসা গ্রামের আমিনুল হক ওরফে খোকা মাষ্টারের পুত্র ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি। ২০১৬ সালে ইউপি নির্বাচনে আওয়ামীগ থেকে মনোনয়ন দেয়া হলেও বিভিন্ন প্রশ্ন বিদ্ধ কর্মকান্ডে এবারে তিনি দলীয় মনোনয়ন থেকে বঞ্চিত হন। তারস্থলে যুবলীগ সভাপতি গাজী কামরুজ্জামানকে মনোনয়ন দেয়া হয়। তবে তিনি দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেন।

 

অকালেই চলে গেলন জয়মন্টপ উচ্চ বিদ‍্যালয়ের তরুন শিক্ষক তারিক সালমান রিপন
সিংগাইরে খুন হওয়া যুবকের লাশ উদ্ধার
ট্যানারির বিষাক্ত বর্জ্যের দূষণের শিকার বংশী নদী, দুর্গন্ধে অতিষ্ঠ সিংগাইরবাসী
সর্বশেষ সংবাদ