ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
সিংগাইরে পাবজি খেলাকে কেন্দ্র করে ৪র্থ শ্রেনীর ছাত্র খুন, ঘাতকের বাড়ি ঘোরও
  • সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-১০-১৬ ০৬:৪৫:৫১

 

মানিকগঞ্জের সিংগাইরে পাবজি খেলাকে কেন্দ্র করে রাজু (১৩) নামের এক ৪র্থ শ্রেনীর ছাত্রকে হত্যা করেছে উপজেলার সায়েস্তা ইউনিয়নের দক্ষিন সাহরাইল গ্রামের রাজু কোরাইশীর ছেলে আলিফ(১৬)। নিহত রাজু একই এলাকার মোসলেম মিস্ত্রী ওরফে মোছার ছেলে।
 
জানা গেছে, পাবজি খেলাকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রাজু কে বাড়ি থেকে ডেকে নেয় আলিফ। পরে তাকে কৌশলে নিলাম্বরপট্রি এলাকার রুপারচর বাজারের কালিগঙ্গা নদীর পাড়ে কাঁশ বনের ভিতর নিয়ে মুখে শার্ট ডুকিয়ে মাথা এবং বুকে ইট দিয়ে উপর্যুপরি আঘাত করে। এক পর্যায় মৃত ভেবে আলিফ ঘটনাস্থল ত্যাগ করে।
 
 
এরই মধ্যে স্থানীয় নুরু বাজার থেকে বাড়ি ফেরার পথে কাঁশবনের ভিতর গোংগানীর শব্দ পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাহরাইল ইব্রাহিম মেমোরিয়াল হাসপাতালে নেয়। অবস্থা আশংকাজনক দেখে ওই রাতেই সাভারস্থ এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (১৬ অক্টোবর) ভোর রাতে রাজুর মৃত্য হয়।
 
 
মৃত্যুর খবর পেয়ে স্থানীয় বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত আলিফের  বাড়ি ঘেরাও করে। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে আলিফ ও তার বোন জামাই ঠিকাদার মাহমুদ এবং তার মা- হোসেনে আরাকে আটক করেন। সেই সাথে অলিফের বোন জামায়ের কাছ থেকে একটি শর্টগান জব্দ করেছেন বলে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ মোঃ আবু হানিফ জানিয়েছেন। তবে আটককৃত মাহমুদ শর্টগান নিজের লাইসেন্স করা বলে পুলিশের কাছে দাবি করছেন।       
রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। থানায় মামলা প্রস্তুতি চলছে। এএসপি ( সিংগাইর সার্কেল) মোঃ রেজাউল হক ও ওসি সফিকুল ইসলাম মোল্যা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অকালেই চলে গেলন জয়মন্টপ উচ্চ বিদ‍্যালয়ের তরুন শিক্ষক তারিক সালমান রিপন
সিংগাইরে খুন হওয়া যুবকের লাশ উদ্ধার
ট্যানারির বিষাক্ত বর্জ্যের দূষণের শিকার বংশী নদী, দুর্গন্ধে অতিষ্ঠ সিংগাইরবাসী
সর্বশেষ সংবাদ