ঢাকা মঙ্গলবার, ডিসেম্বর ৭, ২০২১
আশুলিয়ায় শিশুকে ধর্ষণ চেষ্টা, বাবা-ছেলে গ্রেফতার
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২১-১০-১৫ ১৩:০৮:০৭

আশুলিয়ায় প্রতিবেশী ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলায় বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর বাবা বাদী থানায় মামলা দায়ের করেছেন।

শুক্রবার সকালে (১৫ অক্টোবর) এই মামলাটি দায়ের করেন। এর আগে বৃহস্পতিবার রাতে বাবা ও ছেলে আটক করা হয়। গ্রেফতার আসামীরা হলো-আশুলিয়ার আউকপাড়ার আ: সাত্তারের ছেলে রেজাউল করিম (৪৩) ও তার ছেলে আব্দুর রহমান (২১)।

এজাহার সূত্রে জানা যায়, গত ১২ অক্টোবর প্রতিবেশী রেজাউল বিকেলে ছাদে শিশু স্পর্শকতার স্থানে হাত দেয় ও ধর্ষণ চেষ্টা করে। এরআগে গত ৬ আগস্ট একি ভাবে ছাদে রেজাউল করিমের ছেলে আব্দুর রহমান ধর্ষণের চেষ্টা করে। ভয়ে এতদিন শিশু মেয়েটি কিছু বলেনি। মেয়ে শিশুর মানসিক অবস্থা দেখে পরিবার জানতে চাইলে বিষয়টি খুলে বলে।

ভুক্তভোগীর পরিবার জানান, মেয়েটি ভয়ে আতঙ্কিত থাকতো। সন্দেহ হলে শিশুকে জিজ্ঞেস করলে এসব ঘটনা জানায়। পরে আশুলিয়ায় থানায় ১৪ অক্টোবর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, বিষয়টি তদন্ত করে অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে। তাদের শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা জেলা বিএনপি নেতা নুর করিম ভূঁইয়া আর নেই
কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নে সমাপ্ত নির্বাচনকে ঘিরে জনগণের মাঝে চাপা ক্ষোভ বিরাজ করছে
ধামরাইয়ে নবযুগ কলেজের প্রধান ফটকে বিশ্ববিদ্যালয় কলেজ লেখা, মানছে না জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা
সর্বশেষ সংবাদ