ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
পুজা অনুষ্ঠানে যেন কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে ---ঢাকা জেলা পুলিশ সু
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১৪ ১০:১২:০১

 

পুজা অনুষ্ঠানে যেন কেউ নাশকতা সৃষ্টি করতে না পারে সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে আহবান জানিয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। তিনি বলেন ঈদ যেমন আনন্দের হয় পুজাও যেন তেমনি আনন্দের হয়। পৃথিবীতে সাম্প্রদায়িক সম্প্রতির দিক থেকে আমাদের অনেক সুনাম আছে। আমাদের আয় বেড়েছে।

আমাদের গড় আয়ু ভারতের চেয়ে ২ বছর বেড়েছে। নানা দিক দিয়ে আমাদের দেশ সুনামের সহিত এগিয়ে যাচ্ছে। কিন্তু এ সুনাম নিয়ে নানা রকম ষড়যন্ত্র চলছে। আমাদের এগিয়ে যাওয়া অনেকে পছন্দ করেন না।

পুলিশ সুপার গতকাল বৃহস্পতিবার বিকেলে সাভার পৌর এলাকার দক্ষিন পাড়া,পাল পাড়া,সাহা বাড়ীসহ বিভিন্ন পুজা মন্ডপ তিনি ঘুরে দেখেন এবং হিন্দু সম্প্রদায়ের লোকেদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি হিন্দু সম্প্রদায়ের মাঝে জেলা পুলিশের পক্ষ হতে উপহার সামগ্রী প্রদান করেন। 


পুজা মন্ডপ পরিদর্শনে আসলে সাভার পুজা উদযাপন কমিটির সভাপতি প্রদীপ কুমার দাস তাকে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

এ সময় পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত পুলিশ সুপার নাসিম মিয়া,ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহিল কাফি,সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সহসভাপতি মাসুদ চৌধুরী,হিন্দু সম্প্রদায়ের নেতা সাংবাদিক বরুন ভৌমিক নয়ন,পৌর কাউন্সিলর নুর আলম সিদ্দিকী নিউটন,সাংবাদিক গোবিন্দ আচার্য্যসহ হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ্ব ও স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

 

সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
আশুলিয়ায় ফার্মেসিতে চুরি
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন