ঢাকা রবিবার, জানুয়ারী ১৭, ২০২১
আশুলিয়ায় মাদকদ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ী আটক
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২০-১১-২৪ ১৬:১৪:৪৪

 

আশুলিয়ায় অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। এ সময় তাদের নিকট হতে ৬০ ক্যান বিয়ার (১৬.২% এলকোহল যুক্ত), ৭ বোতল বিদেশী মদ, ১ কেজি গাঁজা, ৭ টি মোবাইল ফোন, ১০ টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ ও সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এরআগে সোমবার (২৩ নভেম্বর) রাতে আশুলিয়ার বরিরবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার মোঃ নাজমুল হাসান (২৩) ও অনিক সরকার (২৩), বগুড়া জেলার মোঃ সোহাগ (২৯), চাঁদপুর জেলার মোঃ ফজলে রাব্বি (২২) এবং কুষ্টিয়া জেলার আসাদ আলী (২৩)। তারা বিভিন্ন প্রকার মাদকদ্রব্য সংগ্রহ করে আশুলিয়া এলাকায় ডিলার ও খুচরা বিক্রয়কারীদের নিকট বিক্রয় করে আসছিলো।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার ওই এলাকা ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ হতে ৬০ ক্যান বিয়ার (১৬.২% এলকোহল যুক্ত), ৭ বোতল বিদেশী মদ, ১ কেজি গাঁজা, ৭ টি মোবাইল ফোন, ১০ টি সিমকার্ড এবং মাদক বিক্রিত ১২ হাজার ৮০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-৪ ও সিপিসি-২ নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, এ ব্যাপারে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে অতীতের মতো ভবিষ্যতেও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর জোড়ালো সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

সাভার পৌরসভা নির্বাচনে হাজী আব্দুল গনি পুনরায় মেয়র নির্বাচিত
এ নির্বাচনকে অংশগ্রহণমূলক বলা যায় না: সাভারে মাহবুব তালুকদার
ধামরাইয়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে মেয়ে, বাবা করলেন অপহরণ মামলা