ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শান্ত, সম্পাদক মেছের
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১৩ ১১:০২:৫৮

 

সাভার উপজেলার কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) দুপুরে সাভার উপজেলা পরিষদের হলরুমে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।


কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ আজিজ মাস্টার এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান এমপি, সম্মেলন উদ্বোধন করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসেস হাসিনা দৌলা। সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্জুরুল আলম রাজীব।
কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা, এনামুর রহমান এমপি।


আগামী তিন বছরের জন্য কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিসেবে কাউন্দিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান খান শান্ত এবং সাধারণ সম্পাদক হিসেবে বীর মুক্তিযোদ্ধা হাজী মেছের আলীকে দায়িত্ব প্রদান করা হয়।


এ সময় প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, সাভার উপজেলা আওয়ামী লীগ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিশ্বস্ত ঘাটি। আজকে কাউন্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হলো। আমি আশাবাদী তাদের নেতৃত্বে আগামীতে উক্ত ইউনিয়ন আওয়ামী লীগ আরো শক্তিশালী ও গঠনমূলক হবে।


উক্ত অনুষ্ঠানের প্রধান বক্তা সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্জুরুল আলম রাজীব বলেন, বিগত দিনে সাভার উপজেলা আওয়ামী লীগের কমিটি হতো প্রাইভেট কারের ভিতরে, নেতাদের বাড়ীর ছাদে, রেষ্টুরেন্টের ভিতরে। তারা নিজেদের পকেটের লোক দিয়ে কমিটি করে উপজেলা আওয়ামী লীগকে কুলষিত করেছে।


আমরা সেখান থেকে উপজেলা আওয়ামী লীগকে বের করে নিয়ে আসছি। এখন আপনারা নিজ চোখেই দেখছেন সকলের সামনে কমিটি করা হচ্ছে, এখানে কারসাজির করার কোনো সুযোগ নাই।


এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দিন খান মাসুদ চৌধুরী, সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মোঃ লিয়াকত হোসেন, বনগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও বনগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ঢাকা জেলা (উত্তর) স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা।


সভায় আরও উপস্থিত ছিলেন সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, সাভার সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রুবেল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা হাজী মেছের আলী।

 

সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
আশুলিয়ায় ফার্মেসিতে চুরি
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন