ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
ধামরাইয়ে আওয়ামী লীগ নেতা সোহরাবের পদত্যাগ, দলীয় প্রার্থীর বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-১০-১৩ ০৯:২৬:০৬

 

ধামরাইয়ে উপজেলা আওয়াম লীগের সাংগঠনিক সম্পাদক ও সূয়াপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব দলীয় প্রতীক না পাওয়ায় দল থেকে ইস্তফা দিয়ে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বলে জানা গেছে।  


জানা গেছে, উপজেলার সূয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান সোহরাবের পরিবর্তে দলীয় মনোনয়ন পান ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন। হাফিজুর রহমান সোহরাবের বিরুদ্ধে মাদক সেবন, মাদক বিক্রিসহ বিভিন্ন ধরনের অভিযোগ থাকায় দলীয়ভাবে তাকে মনোনয়ন দেওয়া হয়নি বলে একাধিক সূত্রে জানা গেছে।   


হাফিজুর রহমান সোহরাব দল থেকে ইস্তফা দিয়ে নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন। এমনকি গতকাল বুধবার তার কর্মী সমর্থকদের নিয়ে ওই ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়েছেন। 


এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু বলেন, দলে থেকে বিদ্রোহী প্রার্থী হওয়ার সুযোগ নেই। এরপর যদি কেউ নির্বাচন করে তাহলে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। তবে তিনি বলেন, জনপ্রিয়তার চুলচেরা বিশ্লেষণ করেই কফিল উদ্দিনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে। 


হাফিজুর রহমান সোহরাব বলেন, মুক্তিযোদ্ধা কফিল উদ্দিনের বয়স বিবেচনা না করে একজন বয়স্ক ব্যক্তিকে শেখ হাসিনা তাকে মনোনয়ন দিয়েছেন। 

 

সাভারে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত
আশুলিয়ায় ফার্মেসিতে চুরি
আশুলিয়ায় ছেলের হাতে বাবা খুন