ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
ভাটারায় হাত-পা বাঁধা অবস্থায় মিললো নারীর মরদেহ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-১০-১০ ১২:৫০:২৬

 

রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে হাত-পা বাঁধা অবস্থায় কার্টনবন্দি এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

মরদেহ উদ্ধারের পর ওই নারীর পরিচয় শনাক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। নিহতের নাম মোছা. শিপন আখতার (৩০)। তার গ্রামের বাড়ি বগুড়ার সোনাতলায়, বাবার নাম আব্দুল কুদ্দুস।

রোববার (১০ অক্টোবর) দুপুরে ভাটারা থানাধীন ঢালীবাড়ি এলাকার কাঁচা বাজার মহিলা মাদরাসা সংলগ্ন এলাকায় বাতাসে মরদেহের দুর্গন্ধ ছড়ালে স্থানীয়রা পুলিশ ও র‍্যাবকে খবর দেন। পরে হাত-পা বাঁধা অবস্থায় ওই নারীর কার্টনবন্দি মরদেহ উদ্ধার করা হয়।

ভাটারা থানা সূত্র জানিয়েছে, ভাটারার কোকাকোলা ঢালী বাড়ি সড়কের পাশের একটি প্লট থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। পরে র‍্যাবের ফরেনসিক টিম ঘটনাস্থলে গিয়ে তথ্য-প্রযুক্তির সহায়তায় লাশের পরিচয় শনাক্ত করতে সক্ষম হয়।

ভাটারা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ মোজাম্মেল হক জাগো নিউজকে জানান, আমরা খবর পেয়ে মরদেহ উদ্ধার করি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদনে বিস্তারিত জানা যাবে।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক আ ন ম ইমরান খান জাগো নিউজকে বলেন, এটি হত্যাকাণ্ড। জড়িতদের আইনের আওতায় আনতে র‍্যাবের একাধিক টিম কাজ করছে। গোয়েন্দা নজরদারিও বাড়ানো হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাশিমপুরে পূজা মন্ডবে হামলায় আটক ২০
বিচারক অসুস্থ, দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার রায় পেছালো
১৬ বছরের হোল্ডিং ট্যাক্স বাকি বাফুফের, গণস্বাস্থ্যের বকেয়া ২৩ বছর