ঢাকা মঙ্গলবার, অক্টোবর ১৯, ২০২১
সিংগাইরের চান্দহর ইউনিয়নে নারী কোঠায় আ.লীগের মনোনয়ন চান শোভা
  • সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি
  • ২০২১-১০-০৭ ১১:৫৫:০৯

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে একমাত্র নারী প্রার্থী চান্দহর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে এলাকাবাসীর সেবা করতে চান শেখ শোভা রহমান। তিনি জেলা পরিষদের সংরক্ষিত নারী সদস্য পদে নির্বাচিত হয়ে বর্তমানে দায়িত্ব পালন করছেন। বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে তার নিজ বাড়ি নিলাম্বরপট্রি গ্রামে সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউনিয়ন পরিষদ চেয়ানম্যান পদে আওয়ালীগের প্রার্থী হওয়ার ঘোষণা দেন ।

তিনি বলেন, আমি পারিবারিক ভাবে আওয়ামী লীগ পরিবারের সন্তান। প্রধানমন্ত্রী ৩৩ ভাগ নারী নেতৃত্ব বিকাশে এ উপজেলায় ইউপি নির্বাচনে আমার প্রার্থীতা অগ্রাধিকার পাবে। এক প্রশ্নের জবাবে তিনি আরো বলেন-এলাকার জনসমর্থনে আমি এগিয়ে। আমি দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে এলাকার কাঙ্খিত উন্নয়ন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রামকে শহরে রূপান্তরিত করার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। সর্বপরি দলীয় সিদ্ধান্তের বাইরে যাবে না বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ফতেপুর রমজান আলী স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো.মিজানুর রহমান,ইউপি সদস্য খালিদ রেজা,স্থানীয় বাসিন্দা লিহাজউদ্দিন ও হাফিজ খা প্রমুখ।

 

 

সিংগাইরে ইউপি চেয়ারম্যান ধর্ষণ মামলায় গ্রেফতার
সিংগাইরে পাবজি খেলাকে কেন্দ্র করে ৪র্থ শ্রেনীর ছাত্র খুন, ঘাতকের বাড়ি ঘোরও
সিংগাইরে ১০ কোটি টাকা নিয়ে এনজিও মলিক মাওলানা আফজাল উধাও