ঢাকা শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১
কুস্তি না খেলায় কিশোরকে হত্যা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৩ ২৩:১৯:২০

সিলেট নগরে কুস্তি খেলায় রাজি না হওয়ায় মো. লিটন মিয়া (১৪) নামে এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (২৩ নভেম্বর) সকালে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটন মারা যায়।

পুলিশ জানায়, গত শনিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে সিলেট নগরের পশ্চিম পীরমহল্লায় মো. শিরন মিয়ার ছেলে মো. লিটন মিয়াকে একই এলাকার কালাম আহমেদের ছেলে মো. রাহুল পারভেজ (২০) কুস্তি খেলার প্রস্তাব দেন। এতে লিটন রাজি না হওয়ায় রাহুল ক্ষিপ্ত হয়ে লিটনকে লাথি ও কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় প্রতিবেশীরা রাহুলের কবল থেকে লিটনকে উদ্ধার করে বাসায় পাঠান।এদিকে বাসায় গিয়ে লিটন অসুস্থ হয়ে পড়লে পরদিন তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ১১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে লিটন মারা যায়।

এ ঘটনায় লিটনের বাবা মো. শিরন মিয়া বাদী হয়ে মো. রাহুল পারভেজকে প্রধান আসামি করে সোমবার বিকেলে সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানায় মামলা করেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, লিটনের মৃত্যুর পর থেকে পারভেজ পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

মহেশখালীতে সিলিন্ডার বিস্ফোরণে ছিন্নভিন্ন শিশুদের শরীর, নিহত ২
তীব্র যানজটে বঙ্গবন্ধু সেতুতে সীমিত আকারে চলছে গাড়ি
নবনির্বাচিত দুই কাউন্সিলরকে আ.লীগ থেকে বহিষ্কার