ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
গাজীপুরে একদিনে ৩ জনের ঝুলন্ত লাশ উদ্ধার
  • কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি
  • ২০২১-০৯-১৫ ১৩:১৩:৩৭

 

গাজীপুরে পৃথক ঘটনায় একদিনে দুই নারীসহ তিন জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ সেপ্টেম্বর) জেলার কাশিমপুর ও কালীগঞ্জ থানা এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রায়হান উদ্দিন জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার ডালাস সিটির মোজারমিল এলাকার জহিরের ভাড়া বাসা থেকে আজ বেলা ১২টার দিকে শারমিন আক্তার (১৬) নামের একজনের লাশ উদ্ধার করা হয়। তার লাশটি গলায় ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। শারমিন রংপুরের গঙ্গাচড়া উপজেলার নুহালী কচুয়া ফোটামারি পাড়া গ্রামের শামসুল হকের মেয়ে।

এদিকে, একই থানাধীন শিবরামপুর এলাকার মতিউর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন কুড়িগ্রামের উলিপুর উপজেলার গ্যানদার আলগা গ্রামের মৃত গফফার আলীর মেয়ে ময়না খাতুন (২৩)। সকালে ময়নার বাসায় আসেন তার বড় ভাই। দীর্ঘক্ষণ ডাকাডাকি করেও ময়নার সাড়া না পেয়ে ভাই ও প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে দরজা ভেঙে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগানো লাশটি উদ্ধার করে।

অন্যদিকে, কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের আজমতপুর গ্রামে প্রবাসী মামার বাড়িতে বাবা-মায়ের সঙ্গে বসবাস করতো ফয়সাল মোড়ল (২২)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) মধ্য রাতে ঘরের আড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় ফয়সালকে ঝুলতে দেখেন স্বজনরা। তাকে উদ্ধার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের স্বজনেরা জানান, ফয়সাল তার মামাতো বোনকে বিয়ে করতে চেয়েছিল। বিষয়টি নিয়ে দুই পরিবারের মাঝে কলহ বাধে। ফয়সালের মামাতো বোনেরও অন্যত্র বিয়ে হয়ে যায়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে সে আত্মহত্যা করতে পারে। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

 

 

কালিয়াকৈরে মদপানে বাধা দেওয়ায় পিটিয়ে হত্যা
সুনামগঞ্জে হঠাৎ বাস ধর্মঘটে ভোগান্তিতে মানুষ
দেড় বছর পর দর্শনা দিয়ে যাত্রী পারাপার শুরু