ঢাকা সোমবার, সেপ্টেম্বর ২০, ২০২১
ধামরাইয়ে আ.লীগ নেতার বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন
  • ধামরাই প্রতিনিধি
  • ২০২১-০৯-১৫ ১২:৪৮:৪৫

 

ধামরাইয়ে চাঁদাবাজি ও 'টর্চার সেল' চালানোর অভিযোগ তুলে আব্দুল গণি সুমন নামে আওয়ামী লীগের এক সাবেক নেতার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। 
 
বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বালিয়া ইউনিয়নের বালিয়া চৌরাস্তা এলাকায় এ কর্মসূচি পালিত হয়। পরে কাওয়ালীপাড়া-বালিয়া আঞ্চলিক সড়কে মিছিল করেন স্থানীয় কয়েকশো মানুষ। অভিযুক্ত আব্দুল গণি সুমন ধামরাইয়ের বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক।
 
মানববন্ধনে বিক্ষুব্ধরা বলেন, সুমন স্থানীয় ইউপি চেয়ারম্যানের নাম ব্যবহার করে স্থানীয় নানা বিষয়ে প্রভাব বিস্তার করতো। নিজের সহযোগীদের নিয়ে এলাকায় বিচারের-শালিসের নামে লোকজনকে নিজের পরিচালিত টর্চার সেলে নিয়ে মারধর করতো সে। এছাড়া নানাভাবে কৌশলে চাঁদাবাজির আখড়া চালাতো সুমন। তার যন্ত্রণায় এলাকার ব্যবসায়ীরা আতঙ্কে দিন কাটাচ্ছে। এ সময় তারা অভিযুক্ত আওয়ামী লীগ নেতা সুমনের দৃষ্টান্তমূলক কঠোর শাস্তি দাবি করেন।
 
মানববন্ধনে সভাপতিত্ব করেন বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সিনিয়র সহ-সভাপতি ও সুত্রাপুর গ্রামের শান্তি কমিটির সভাপতি আব্দুল মজিদ।
 
এতে বক্তব্য রাখেন বালিয়া ইউনিয়ন আওয়ামী-লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবর রহমান।
 
প্রসঙ্গত, বিচারের নামে চাঁদাবাজি ও টর্চার সেল পরিচালনার অভিযোগে করা সম্প্রতি ওই আওয়ামী লীগ নেতার নামে মামলা হয়। পরে তিনি অগ্রিম জামিন নেন।
 
 
 

 

ধামরাইয়ে এলজিইডি প্রকল্পে বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত
ধামরাইয়ে মাছ ব্যবসায়ীর আত্মহত্যা
আশুলিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে , নিহত ১