ঢাকা বুধবার, নভেম্বর ২৫, ২০২০
আশুলিয়ায় নিখোঁজের ১০ দিন পর যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ১
  • আশুলিয়া প্রতিনিধি
  • ২০২০-১১-২২ ১৭:০৫:১৬

 আশুলিয়ায় নিখোঁজের ১০ দিন পর একটি জঙ্গল থেকে সোহেল রানা (১৯) নামে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় সজীব মিয়া (২০) নামের এক যুবককে আটক করেছে এসআই জসিম উদ্দিন, এসআই সুদীপ কুমার গোপ ও এসআই এমদাদুল হকের নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল। পরে রোববার (২২ নভেম্বর) সকালে আশুলিয়ার টঙ্গাবাড়ি এলাকার একটি জঙ্গল থেকে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

আটক সজিব মিয়া বগুড়া জেলার শাহজাদপুর থানার দুরুলিয়া পশ্চিম পাড়া গ্রামের মিজানুর রহমানের ছেলে। নিহত সোহেল মিয়ার গ্রামের বাড়ি পাবনায়। তিনি পরিবারসহ আশুলিয়ার গৌরিপুরে বসবাস করতো এবং আশুলিয়ার পলমল পোশাক কারখানায় চাকরি করতো বলে জানা গেছে। এ ঘটনায় নিহতের বাবা শফিকুল ইসলাম বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ১০ নভেম্বর সোহেল রানা নিখোঁজের ঘটনায় থানায় সাধারন ডায়েরি করেন তার পরিবার। পরে তদন্তে নামে আশুলিয়া থানা পুলিশ। তদন্তের এক পর্যায়ে সোহেলের বন্ধু সজীবকে আটক করা হলে জিজ্ঞাসাবাদে সে সোহেল রানাকে ডেকে নিয়ে হত্যাকান্ডের কথা স্বীকার করে। পরে টঙ্গাবাড়ির একটি জঙ্গল থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে জানা যায়, তারা তিনজন ঘনিষ্ট বন্ধু। পূর্বের মনোমালিন্য ও মোবাইল হাতিয়ে নেয়ার জন্য সোহেল রানাকে ১০ নভেম্বর রাতেই শ্বাসরোধে হত্যা করে লাশ জঙ্গলে ফেলে দেয়।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম জানান, পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এঘটনায় একজনকে আটক করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

সাভারে স্বাস্থ্য কৌশল নীতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত
সাংবাদিক এইচ মিলন আর নেই
সাভারে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক