তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা

টঙ্গীতে বাসচাপায় নারী নিহত

- Advertisement -

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে বাসচাপায় এক নারী নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর সাড়ে বারোটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর গাজীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসের চালকের সহকারী লোকমানকে (৪৫) আটক করেছে পুলিশ। টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

মৃত ওই নারীর নাম ফরিদা ইয়াসমিন (৬৫)। তিনি টঙ্গীর ভরান এলাকার আবদুল ওহাব মোল্লার স্ত্রী।

পুলিশ জানায়, শনিবার দুপুরে গাজীপুরা তামীরুল মিল্লাত মাদ্রাসা ছুটি শেষে নাতনি আশরাকে নিয়ে টঙ্গীর ভরান এলাকার বাসায় ফিরতে গাজীপুরা বাস স্ট্যান্ডে বাসের অপেক্ষায় করছিলেন ফরিদা। এ সময় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের একটি লেনে (পূর্ব পাশে) শেরপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী সোনার বাংলা পরিবহন নামক একটি বাস তাকে চাপা দিয়ে দ্রুত চলে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। তবে শিশু আশরার কোনো ক্ষতি হয়নি দুর্ঘটনায়।

পুলিশ আরও জানায়, স্থানীয়রা পুলিশে খবর পাঠালে থানার উপপরিদর্শক আরফান আলী নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে টঙ্গীর চোরাগ আলী এলাকা থেকে সোনার বাংলা পরিবহনের ওই বাসটি জব্দ করে পুলিশ। তখন চালকের সহকারীকে আটক করা হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. মুস্তাফিজুর রহমান বলেন, বাসটি জব্দ করা হয়েছে। তবে পরিবারের স্বজনদের লিখিত আবেদনের প্রেক্ষিতে লাশটি হস্তান্তর করা হতে পারে।

- Advertisement -

এ বিভাগের আরও সংবাদ