তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা

গ্রামীণ টেলিকমের সামনে ঝাড়ু হাতে বহিরাগতরা, প্রবেশ করতে দিচ্ছে না কাউকে

- Advertisement -

স্টাফ রিপোর্টার : রাজধানীর মিরপুরের চিড়িয়াখানা রোডে অবস্থিত গ্রামীণ টেলিকম ভবনের সামনে অবস্থান নিয়েছে বহিরাগতরা। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল থেকে ভবনে কর্মরত কাউকে এমনকি ভবন পরিদর্শনে আসা কাউকেও ভেতরে প্রবেশ করতে দেয়নি তারা মিরপুর ১ নম্বর চিড়িয়াখানা রোডে অবস্থিত গ্রামীণ টেলিকম ভবনের সামনে কয়েকশ নারী-পুরুষ অবস্থান নেন। তারা ঝাড়ু হাতে নিয়ে ড. ইউনূসের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেন।

২০ জনের একটি দল এই ভবন দখলের চেষ্টা চালিয়েছিল বলে সম্প্রতি গ্রামীণ কল্যাণের কর্মীরা জানিয়েছিলেন। তবে, বৃহস্পতিবার সকালে সরজমিন গিয়ে দেখা গেছে গ্রামীণ টেলিকম ভবনের আশেপাশের হকারদের কে বা কারা উঠিয়ে দিয়েছে। ভবনের সামনে বহু উচ্ছৃঙ্খল যুবক এবং ঝাড়ু হাতে বেশকিছু নারী দাঁড়িয়ে আছেন। কেউ ছবি তুলতে গেলে তাদের বাধা দেওয়ার এবং তাদের দিকে তেড়ে আসার অভিযোগ পাওয়া গেছে।

এদিকে এর আগে মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) নিয়মিত প্রেস ব্রিফিংয়ে আলোচনা হয়েছে শান্তিতে নোবেলজয়ী ড. মুহাম্মদ ইউনূস ইস্যু নিয়ে প্রশ্ন করলে মার্কিন পররাষ্ট্র দপ্তরের মুখপাত্র ম্যাথিউ মিলার বলেন, ‘বাংলাদেশের শ্রম আইন ব্যবহার করে ড. ইউনূসকে হয়রানি ও ভীতি প্রদর্শন করা হচ্ছে । আমরা লক্ষ্য করেছি, শ্রম মামলাটি অস্বাভাবিক দ্রুত গতিতে বিচারকাজ চালানো হয়েছে। দুর্নীতি দমন কমিশন আরও মামলার চার্জশিট অনুমোদন করেছে, যা বিশ্বজুড়ে ব্যাপক নিন্দার ঝড় তুলেছে’।

- Advertisement -

এ বিভাগের আরও সংবাদ