Home মানিকগঞ্জ জেলা সিংগাইরে প্রত্যন্ত পল্লীর স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে!

সিংগাইরে প্রত্যন্ত পল্লীর স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে!

0

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইরে প্রত্যন্ত পল্লীর একটি স্কুলের শিক্ষার্থীদের অংশ গ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লে আগত অতিথি ও দর্শকদের অবাক করে দিয়েছে।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ৯ টায় মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের বাস্তা মর্নিং গ্লোরি মডেল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় শিক্ষার্থীরা শারীরিক কসরত ( ডিসপ্লে) প্রদর্শন করেন। এতে আবহমান বাংলার ঐতিহ্য ফুটে ওঠে।

একতারায় বাউলের গান, বিয়ের গীত – পালকি, লাঠি খেলা ও মুক্তিযুদ্ধ চিত্র তুলে ধরা হয় ডিসপ্লেতে। অংশগ্রহণকারী শিক্ষার্থীদের পুরস্কৃত করেন আমন্ত্রিত অতিথিরা। পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন – ধল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাহিদুল ইসলাম ভুঁইয়া। এ সময় মর্নিং গ্লোরির প্রতিষ্ঠাতা হাজী তিলামু্দ্দিন, পরিচালক মো; ফারুক হোসেন, প্রধান শিক্ষক মো: মাসুদ আহমেদ, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, ধল্লা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মো আব্দুর রশিদ চাঁন , সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন মঞ্জু, সিংগাইর উপজেলা যুবলীগের সহ-সভাপতি মো. সাইফুল ইসলাম, ব্যবসায়ী আব্দুল্লাহ আল-মামুন ও মিলন মাহবুব প্রমুখ উপস্থিত ছিলেন।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Exit mobile version