তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা

অভিমানী তামিম হাত মেলালেন না সাকিবের সঙ্গে

- Advertisement -

ক্রিকেটের দুই তারকা সাকিব আল হাসান ও তামিম ইকবাল খান এখন আর বন্ধু নেই! ফাটল ধরেছে দুজনের সম্পর্কে। একসময় বন্ধুত্বের উপমা হয়ে থাকা দুজনের মাঝে ক্রমশ বেড়ে চলেছে দূরত্ব, কথা বলাও প্রায় বন্ধ। ফলে বিশৃঙ্খলা ছড়িয়ে পড়েছে দলের মাঝে।

তাদের দুজনের মধ্যে এতটাই দূরত্ব যে একজন আরেকজনের সঙ্গে হাতও মেলাচ্ছেন না। তেমনটি ঘটল বুধবার এক অনুষ্ঠানে। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরপাক খাচ্ছে।

ভিডিওতে দেখা যাচ্ছে, অভিমানে হাত মেলাননি তামিম, তবে লুকিয়ে ঠিকই তামিমকে দেখছিলেন সাকিব। এমকেএসের উদ্বোধনী অনুষ্ঠানে লুকিয়ে বন্ধু তামিমের দিকে তাকিয়ে ছিলেন সাকিব। এই অনুষ্ঠানের আয়োজক মিরাজ ও ইমরুল কায়েস।

অনুষ্ঠানে আরও দেখা যায়, তামিম সাকিবের আশপাশের সবার সঙ্গে হাত মেলালেন কিন্তু সাকিবের সঙ্গে নয়। সাকিব আয়নাতে তামিমকে ফলো করছিলেন। তার পাশের জনের সঙ্গে হাত মেলানোর পর তামিম আর হাত বাড়াননি। ফলে সাকিবও হাত বাড়াতে সাহস করেননি। তবে কিছুটা মলিন মুখে দেখা গেছে সাকিবকে।

এদিকে সাকিব তামিমের দূরত্বের গুঞ্জন ছিল অনেক আগে থেকেই। তবে বিশ্বকাপে তামিমের থাকা না থাকা নিয়ে দুজনের মধ্যে সম্পর্কের ফাটলের বিষয়টি প্রকাশ্যে আসে।

 

- Advertisement -

এ বিভাগের আরও সংবাদ