Home ২য় লীড সাভারে কলেজছাত্রীকে গর্ভপাতের অভিযোগে ছাত্রলীগ নেতা সোহেল গ্রেফতার

সাভারে কলেজছাত্রীকে গর্ভপাতের অভিযোগে ছাত্রলীগ নেতা সোহেল গ্রেফতার

0

স্টাফ রিপোর্টার : সাভারে আলোচিত ১৪ বছরের স্কুলপড়ুয়া এক কিশোরী ধর্ষণের পর এবার কলেজছাত্রীকে (২৩) স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নিয়ে ধর্ষণ ও জোরপূর্বক একাধিকবার গর্ভপাতের অভিযোগে সাভার সদর ইউনিয়ন ছাত্রলীেেগর সাবেক সভাপতি সোহেল রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর দায়ের করা মামলায় বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১ টারদিকে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার শায়েস্তা ইউনিয়নের সাহরাইল এলাকায় অভিযান চালিয়ে তাকে একটি মহিলা মাদ্রাসা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে সিংগাইর থানার শায়েস্তা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, গত ২ ফেব্রুয়ারি সাহরাইল গ্রামের আফসার উদ্দিনের বড় মেয়ে আফসানা আক্তার মীমকে (২১) বিয়ে করে আত্মগোপনে ছিলেন সোহেল রানা। বুধবার নব শ^শুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এসব ঘটনা জানাজানির পর সোহেল রানার বিরুদ্ধে নববিবাহিত স্ত্রী মীমের পরিবারও প্রতারণা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

অভিযুক্ত সোহেল রানাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন অভিযানে নেতৃত্ব দেওয়া সাভার মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) রাজীব শিকদার।

এরআগেও সাভার পৌরসভার রাজাবাড়ি মজিদপুর এলাকায় ওই ছাত্রলীগ নেতার ভাড়া বাসায় জিম্মি করে স্কুলছাত্রী কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ধারণের মামলায় ২০২২ সালের ২৭ ফেব্রুয়ারি তৎকালীন সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানাকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে র‌্যাব। ওই ঘটনায় ছাত্রলীগ থেকে সোহেল রানাকে বহিষ্কার করে কমিটি বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

 

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Exit mobile version