তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা

সিংগাইরে চাঁদার দাবিতে বাউন্ডারি দেয়াল ভাংচুর করায় থানায় অভিযোগ

- Advertisement -

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : চাঁদার দাবিতে নির্মাণাধীন বাউন্ডারি দেয়াল ভাংচুর করায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন জনৈক মোহাম্মদ আওলাদ হোসেন।তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার বলধারা ইউনিয়নের পারিল-নওয়াধা গ্রামের মোহাম্মদ মেঘু মিয়ার ছেলে।

রবিবার ভুক্তভোগী আওলাদ হোসেনের দায়ের করা অভিযোগ থেকে জানা যায়, সিংগাইর পৌর এলাকার বকচর মহল্লার মৃত ফিরোজ খানের পুত্র আক্তারুজ্জামান সোহেল (৫০), রানা খান (৩৭),জনি খান(৩৪) ও ঘোনাপাড়া গ্রামের মৃত শাহাবুদ্দিনের পুত্র আবু বকর সিদ্দিকসহ(৫০) আরো অজ্ঞাত ১০-১২ জন তার জমিতে নির্মাণাধীন বাউন্ডারি দেয়াল ভাংচুর করে।

ইতিপূর্বেও তারা ওই বাউন্ডারি দেয়াল নির্মাণে বাঁধা প্রদান করে। পরবর্তীতে ২ লক্ষাধিক টাকার নির্মাণ সামগ্রী রড ও সিমেন্ট রাতের আধাঁরে চুরি করে নিয়ে যায়। সেই সাথে ওই জমিতে নির্মাণ কাজ করতে গেলে ১০ লক্ষ টাকা চাঁদা দাবী করে বলে লিখিত অভিযোগে উল্লেখ করেন।

আওলাদ হোসেনের আশংকা, বিবাদীদের দাবীকৃত চাঁদা না দিলে যে কোনো সময় তার জমি দখলসহ পরিবারের লোকজনকে মারধর ও খুন জখম করতে পারে। তিনি এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

অভিযুক্ত আক্তারুজ্জামান সোহেল বলেন, আওলাদ হোসেন জমি ক্রয় করে এলাকাবাসীর চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন। এর প্রতিকার চেয়ে এলাকাবাসীর গণস্বাক্ষর নিয়ে প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ দেয়া হয়েছে। মালামাল চুরি, চাঁদা দাবী ও বাউন্ডারি দেয়াল ভাংচুরের অভিযোগ সত্য নয় বলে দাবী করেন তিনি ।

সিংগাইর থানায় দায়ের করা অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই মো. কামরুল ইসলাম বলেন, অভিযোগ দায়েরের কথা আমি শুনেছি, এখনো হাতে পাইনি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

- Advertisement -

এ বিভাগের আরও সংবাদ