তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা

রাজাসনে কিশোর গ্যাংয়ের হামলায় পোল্ট্রি ফার্মের কর্মচারি গুরুতর আহত

- Advertisement -

স্টাফ রিপোর্টার : সাভার পৌর এলাকার রাজাসনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় পোল্ট্রি ফার্মের কর্মচারি এক যুবক গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আহতের নাম শাহ আলম (২৭)। তার বাড়ী ভোলা জেলার লালমোহন থানা এলাকায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, আজ বুধবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার রাজাশন জলপাই বাগান এলকায় ফজলুল হক দেওয়ানের মালিকানাধীন পোল্ট্রি ফার্মের ভেতর দিয়ে হেটে যাচ্ছিলেন স্থানীয় কিশোর গ্যাংয়ের লিডার আকাশের মা আছমা বেগম। এ সময় ফার্মের কর্মচারি শাহ আলম ফার্মের জৈব নিরাপত্তার কথা বলে তাকে ফার্মের ভেতর দিয়ে না হাটার জন্য বললে তার সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে আছমা বেগম তার পুত্র আকাশকে ডেকে নিয়ে আসে। আকাশ তার কিশোর গ্যাংয়ের ১৫/১৬ দুস্কৃতকারিকে মোবাইল ফোনে ডেকে এনে হামলা চালিয়ে শাহ আলমকে গুরুতর জখম করে অজ্ঞান করে ফেলে পালিয়ে যায়।

এ খবর পেয়ে সাভার থানার এস আই রাজীব শিকদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
সাভার উপজেলা স্থাস্থ্য কেন্দ্রের ডিউটি ডাক্তার আবিদা সুলতানা জানান, আহত ফার্ম কর্মচারি শাহ আলমের গলা, মাথা এবং হাতে গুরুতর জখমের চিহ্ন রয়েছে। তিনি বারবার জ্ঞান হারিয়ে ফেলছেন। তার অবস্থা গুরুতর। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দ্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

 

- Advertisement -

এ বিভাগের আরও সংবাদ