1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:০০ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

বাংলাদেশের কাছে হেরে চাকরি ছাড়লেন নেপাল কোচ

  • আপডেট : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৪৬ বার দেখা হয়েছে

নেপাল নারী ফুটবল দলের জন্য আজ দিনটা বড়ই হতাশার। বাংলাদেশের ছবিটা ভিন্ন, খুশির জোয়ার বইছে সাবিনাদের মাঝে। বাংলাদেশের কাছে হেরে সাফ শিরোপা খুইয়েছে নেপাল। আর এই ব্যর্থতা মেনে নিয়ে নারী দলের কোচ কুমার থাপা ফাইনাল শেষ হতেই পদত্যাগ করেছেন।

গোল নেপালডটকম থাপার পদত্যাগের কথা নিশ্চিত করেছে। নেপাল নারী ফুটবল দলের কোচ বলেছেন, ‘নেপাল জাতীয় নারী দলের কোচের দায়িত্ব থেকে আমি পদত্যাগ করছি। যদি কেউ সাফল্য না পায়, তার এই পদে থাকা উচিত না।’

ফাইনালের আগে বাংলাদেশকে যোগ্য সম্মানই দিয়েছিলেন নেপাল কোচ কুমার থাপা। লাল-সবুজের দলকে নিজেদের চেয়েও সেরা বলে মেনে নিয়েছেন নেপাল কোচ। তারপরও ঘরের মাঠে শিরোপা জিততে যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন। তবে স্বাগতিকদের কাঁদিয়ে শেষ হাসি হেসেছেন সাবিনা খাতুনরা।

২০২২ সাফ নারী চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ মোট ২৩ গোল করেছে। বিপরীতে গোল হজম করেছে মাত্র ১ টি। অন্যদিকে নেপাল করেছে মোট ১২ গোল। গোল হজম করেছে ৩ টি। ৩টিই নেপাল হজম করেছে আজকের ফাইনালে।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা