1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

আশুলিয়ায় ‘দাদা’কে মেরে স্বামী-স্ত্রী পলাতক

  • আপডেট : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৫ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় বেড়াতে আসা কথিত দাদাকে (৪০) হত্যা করে পালিয়েছে স্বামী-স্ত্রী। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮ টারদিকে আশুলিয়ার পূর্ব ডেন্ডাবর এলাকায় মো. আসলামের মালিকানাধীন টিনসেড বাড়ির একটি কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বাড়ির মালিক ও প্রতিবেশীরা জানান, বাড়ির একটি কক্ষে সবুজ ও জেসমিন নামে এক দম্পতি গত ৫ মাস ধরে বসবাস করে আসছিলো। গত রাতে জেসমিনের দাদা পরিচয়ে নিহত এই ব্যক্তি গ্রাম থেকে বেড়াতে আসেন। পরে আজ সোমবার সারাদিন তাদের ঘর থেকে কোন সাড়া-শব্দ পাওয়া যাচ্ছিলো না। এমনকি বাইরের যৌথ রান্না ঘরে সারাদিন তাদের কাউকে দেখতে না পেয়ে প্রতিবেশিদের সন্দেহ হয়। আবার তাদের দুই মাসের ঘর ভাড়া বকেয়া ছিলো। পরে কক্ষের কাছে গিয়ে দেখা যায় দরজা তালাবদ্ধ। প্রথমে সবাই ভেবেছিলো ভাড়া না দিয়ে হয়তো পালিয়েছে তারা। কিন্তু তালা ভেঙ্গে ঘরের মেঝেতে গলায় গামছা পেছানো অবস্থায় ওই ব্যক্তির লাশ দেখতে পান। পরে আশুলিয়া থানায় খবর দেয়া হয়।

এছাড়া রোববার গভীর রাত পযন্ত তাদের কক্ষে সাউন্ডবক্সে উচ্চ শব্দে গান বাজছিলো বলেও জানান রাজিদা বেগম নামে এক প্রতিবেশী।

পলাতক দম্পতি সুবজ ও জেসমিনের গ্রামের বাড়ি কুষ্টিয়া। তবে পরিচয় সঠিক কিনা সে বিষয়ে সন্দেহ রয়েছে বলে দাবী পুলিশের। তবে সবুজ রাজমিস্ত্রীর কাজ করতো আর জেসমিন গৃহিনী।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই মিলন ফকির বলেন, নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমকিভাবে ধারণা, ঐ ব্যক্তিকে গামছা দিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে ওই দম্পতি। তবে নিহতের পরিচয় পাওয়া গেলে জানা যাবে, তারা আসলেই আত্মীয়-স্বজন কিনা বা হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা