1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:০৮ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

আশুলিয়ায় ছাগলের পা ভাঙার বিচার চাইতে থানায় অভিযোগ!

  • আপডেট : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৬৩ বার দেখা হয়েছে

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় আহত ছাগল নিয়ে থানার মূল ফটকের সামনে অপেক্ষা করছেন ছাগলের মালিক। পূর্ব শত্রুতার জেরে ছাগলের পা ভেঙে দিয়েছে প্রতিপক্ষ। অবলা এই প্রাণির বিচার চাইতে ছাগল নিয়ে থানায় হাজির হয়েছেন ভুক্তভোগী পালক।

রবিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১০ টায় আশুলিয়া থানায় সরেজমিনে এ চিত্র চোখে পড়ে।

পরে রাত সাড়ে ১০ টারদিকে ছাগলের মালিক সিদিদকুর রহমান বাদী হয়ে দুইজনকে অভিযুক্ত করে থানায় সাধারন ডায়েরি করেন। ভুক্তভোগী ছাগল মালিক সিদ্দিকুর রহমান পেশায় মোবাইল টেকনিশয়ান। থাকেন আশুলিয়া পাথালিয়া ইউনিয়নের সক্রান গ্রামে।

অভিযুক্তরা হলেন-আশুলিয়ার চাকলগ্রামের মাজেম মিয়ার ছেলে আ: রহিম (৫০) ও অপরজন একই গ্রামের নজরুল (৫৫)।
সিদ্দিকুর রহমান বলেন, আমি ৪টি ছাগল পালি। ছাগলদের গোসল করিয়ে বাড়ির পাশে সড়কে রোদে রেখেছিলাম। কিছুক্ষণ পর এসে দেখি পার্শবর্তী আব্দুর রহিম আমার ছাগলকে মারধর করছে। আমাকে দেখা মাত্রই পালিয়ে যায় সে। কাছে গিয়ে দেখি আমার ছাগলের একটি পা ভেঙে দেওয়া হয়েছে। বাকি ছাগলগুলোও প্রহারের আঘাতে পেট ফুলে গিয়েছে। স্থানীয় আব্দুর রহিম এই কাজ করেছে। এরআগে তারা ছাগল পালতে না করেছে। তাদের ক্ষেতে যেতে পারে বলে।

অভিযুক্ত আব্দুর রহিম ঘটনাস্থলের পার্শবর্তী জমিতে চাষাবাদ করেন বলে জানা যায়। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।
সিদ্দিকুর রহমানের ভাই হারুনর রশিদ পেশায় চা দোকানী। ছাগল নিয়ে আশুলিয়া থানার ফটকে বসে ছিলেন তিনি। আক্ষেপ করে তিনি বলেন, আমরা এই এলাকায় জমি কিনে বাড়ি করেছি দেখে এলাকার স্থানীয়রা আমাদের তুচ্ছ তাচ্ছিল্য করে। আমাদের ছাগল কখনই পাশের ক্ষেতে যায়নি। তবুও আমরা ছাগল পালন করি দেখে আমাদের হুমকি-ধামকি দেয় আব্দুর রহিম।

তিনি আরও বলেন, গত ৬ মাস আগে তোতামুখী জাতের ছাগলটিকে ১২ হাজার টাকায় কিনেছিলাম। এখন ছাগলটি যদি মারা যায় তাহলে কি করব। আমরা গরীব মানুষ।

এ বিষয়ে অভিযুক্ত আব্দুর রহিমের সাথে যোগাযোগের চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।
আশুলিয়া থানার এসআই আবুল হোসেন বলেন, ইতিমধ্যে ঘটনাটি জেনেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা