1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৪ পূর্বাহ্ন

সাভারে চাকরি দেওয়ার কথা বলে নারীকে গণধর্ষণ, থানায় মামলা

  • আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯০ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ৩০ বছর বয়সী এক নারীকে গণধর্ষণের অভিযোগ উঠছে। শনিবার রাতে সাভার পৌরসভার রাজাশন এলাকার সার্ড স্কুলের মোড়ে আইসক্রীম ফ্যাক্টরীর পাশে একটি পরিত্যক্ত বাড়িতে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে ওই নারীকে গণধর্ষণ করেন তিন বখাটে যুবক। এ ঘটনায় আজ রোববার স্থানীয় বখাটে ছাকিন (২২), হৃদয় (২৫) ও কুদ্দুস (৩৫) এ ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে সাভার মডেল থানায় একটি গণধর্ষণের মামলা দায়ের করেছেন ওই নারী।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত ধর্ষকরা এলাকায় র‌্যাব ও পুলিশের সোর্স পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করছে। তাদের বিরুদ্ধে কেউ কোন কথা বললে তারা র‌্যাব-পুলিশ দিয়ে বিভিন্নভাবে নিরীহ মানুষকে হয়রানী কবরে।

পুলিশ জানায়, শনিবার রাতে ওই নারীকে তিন যুবক চাকরি দেওয়ার কথা বলে একটি পরিত্যক্ত বাড়িতে ডেকে নিয়ে হত্যার হুমকি ও ভয়ভীতি দেখিয়ে গণধর্ষণ করেন। এসময় তরা ধর্ষণ করে ওই নারীকে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই নারীকে দ্রুত উদ্ধার করে সাভার মডেল থানায় নিয়ে আসেন। পরে ওই নারী রোববার দুপুরে তিন বখাটে যুবকের নামে সাভার মডেল থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে গণধর্ষণের শিকার নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এবিষয়ে সাভার মডেল থানার ওসি ইন্টেলিজেন্স আব্দুল্লাহ বলেন, আসীদের গ্রেপ্তারে অভিযান চলছে। তাই আসামীদের নাম পরিচয় প্রকাশ করা সম্ভব না।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা