1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
সর্বশেষ খবর
সিংগাইরে গণডাকাতি মামলার ৭ আসামি গ্রেফতার, অস্ত্রসহ লুন্ঠিত মালামাল উদ্ধার বিদেশিদের কাছে সরকারের উন্নয়ন ও বিএনপি’র অপশাসনের চিত্র তুলে ধরুন: প্রধানমন্ত্রী শাকিব-বুবলীর বিচ্ছেদও হয়েছে? মন্দির-মণ্ডপে আ. লীগ কর্মীদের পাহারা বসানোর নির্দেশ কাদেরের নভেম্বরে হচ্ছে না ডিসি সম্মেলন বিএনপি হাঁটুভাঙা নয়, আ. লীগেরই কোমর ভেঙেছে: ফখরুল গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু ১৭ অক্টোবর পিস্তল ঠেকিয়ে দুবাইফেরত ব্যক্তির সোনা ছিনতাইয়ে দুই পুলিশ হাতিয়ায় দুই জলদস্যু বাহিনীর গোলাগুলিতে নিহত ৩ ধামরাইয়ে মাদক বিক্রেতাদের বিরুদ্ধে একট্টা এলাকাবাসী, ২৪ ঘন্টার মধ্যে গ্রেপ্তারের দাবি

সাভারে ইয়াবাসহ এক মাদক কারবারি আটক

  • আপডেট : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারে অভিযান চালিয়ে ইয়াবাসহ জিহাদ হোসেন (২০) নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তার নিকট হতে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এরআগে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সাভারের বড়দেশী পশ্চিমপাড়া আশা হোটেলের সামনে থেকে তাকে আটক করা হয়। রবিবার সকাল ১০টার দিকে আদালতে প্রেরন করা হয়।

আটকৃত সে সাভারের আমিনবাজার বড়দেশী পশ্চিমপাড়া এলাকার মেম্বার শামছুলের ছেলে।

পুলিশ জানায়, রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পারি বড়দেশী পশ্চিমপাড়া আশা হোটেলের সামনে কতিপয় মাদক কারবারি মাদক ক্রয়-বিক্রয় করছে।

পরে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এক যুবককে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করে ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটক মাদক কারবারির বিরুদ্ধে সাভার মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা