1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

সাভারে ফ্যাক্টরিতে ঢুকে বিশেষ অঙ্গে গুলি, বিচারের দাবি স্ত্রী’র

  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার : সাভারের সিমটেক্স ইন্ডাস্ট্রিজে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয়েছেন প্রতিষ্ঠানটির ফ্লোর ইনচার্জ রিপন শেখ। এ ঘটনায় হামলাকারীদের দ্রুতবিচার ও ক্ষতিপূরণ দাবি করেছেন তার স্ত্রী কনা ইসলাম।

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এই দাবি জানান।
কনা ইসলাম বলেন, গুলিতে আমার স্বামীর বিশেষ অঙ্গ ছিন্ন-ভিন্ন হয়ে যায়। তার আর স্বাভাবিক জীবনে ফিরে আসার উপায় নেই। এ পর্যন্ত ১১ ব্যাগ রক্ত আমার স্বামীকে দেওয়া হয়েছে। আমার স্বামী এখন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

তিনি জানান, গত ৩১ আগস্ট বিকাল ৪টায় সাভার উপজেলার বিরুলিয়া ইউনিয়নের খাগানে অবস্থিত ফ্যাক্টরিতে একদল বহিরাগত সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। এসময় তাদের ছোড়া গুলিতে তার স্বামী রিপন শেখ কর্মরত থাকা অবস্থায় গুরুতর আহত হন।

কনা বলেন, এসময় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে প্রতিষ্ঠানটির প্রডাকশন ম্যানেজার ভারতীয় নাগরিক নিভাশ রাও তাল্লরি, ড্রাইভার রফিকুল ইসলাম, ট্রান্সপোর্ট অফিসার জাহাঙ্গীর আলমসহ আরও কয়েজন গুরুতর আহত হন। স্থানীয় থানা পুলিশ, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ র‍্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। গুরুতর আহত অবস্থায় আমার স্বামীসহ অন্যদের হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় সিমটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডে পক্ষ থেকে গত ১ সেপ্টেম্বর সাভার থানায় মামলা দায়ের করা হয়। বর্তমানে আমার স্বামী রিপন শেখের জীবন সংকটাপন্ন। তিনি সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের বিছানায় মৃত্যু যন্ত্রণায় ছটফট করছেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কনা ইসলামের আত্মীয় এবং তার শুভাকাঙ্ক্ষী অ্যাডভোকেট কাজী শাহানারা ইয়াসমিন।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা