1. dailyfulki04@gmail.com : dfulki :
  2. fulki04@yahoo.com : Daily Fulki : Daily Fulki
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২৯ অপরাহ্ন
সর্বশেষ খবর
আশুলিয়ায় চিকিৎসকের বাসায় প্রেমিকার আত্মহত্যা সাভারে শেখ পরশের সুস্থতা কামনায় যুবলীগ নেতার দোয়া মাহফিল অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে সাগরে ট্রলারডুবি, সাঁতরে সৈকতে ফিরলেন ৩১ রোহিঙ্গা আশুলিয়ায় সড়ক দূর্ঘটনায় ওয়ালটন শ্রমিকের মৃত্যু বাংলাদেশে গ্রহণযোগ্য অবাধ ও সুষ্ঠু নির্বাচন জরুরি : সাভারে ব্রিটিশ হাইকমিশনার সাভারে চাঁদার দাবিতে হাত-পা বেঁধে মারধর পঞ্চগড়ে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যা, সাভারে গ্রেফতার ধামরাইয়ে পূজা মন্ডপে নিরাপত্তায় আনসারদের খোঁজ রাখেন না কেউ সিংগাইরে রাইস মিল মেকানিক্সকে তুলে নিলো যুবলীগ নেতা, মিলছে না হদিস সাভারে হলমার্ক গ্রুপের ভেতর নিরাপত্তা প্রহরী খুন, হত্যাকান্ডটি রহস্যময়

সিংগাইরে ৮ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ মাদক কারবারি আটক

  • আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ বার দেখা হয়েছে

মাসুম বাদশাহ, সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের সিংগাইরে ৮ কেজি ১০০ গ্রাম গাঁজা ও প্রাইভেটকারসহ বুলেট দেওয়ান (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছেন থানা পুলিশ। বুধবার (১৪ সেপ্টেম্বর) ভোর ৫ টারদিকে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর কাঁচা মালের আড়তের সামনে থেকে তাকে আটক করা হয়।

আটককৃত বুলেট উপজেলার গোবিন্ধল গ্রামের মৃত তোতা দেওয়ানের ছেলে।

জানা যায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী মাদক কারবারি সন্দেহ বুলেটকে র্দীঘদিন যাবৎ নজর দারিতে রেখে ছিল পুলিশ। এরমধ্যে মঙ্গলবার দিবাগত রাতে গোপন সংবাদে পুলিশ জানতে পারে বুলেট একটি গাঁজার চালান নিয়ে এলাকায় প্রবেশ করবে। তাৎক্ষণিক সিংগাইর থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম মোল্যা সঙ্গীয় ফোর্স নিয়ে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার জয়মন্টপ ইউনিয়নের কিটিংচর একতা কাঁচা মালের আড়তের সামনে অবস্থান নেন। এক পর্যায়ে ভোর ৫ টারদিকে আড়তের সামনে থেকে (ঢাকা মেট্টো-গ-১৩-২৮৩৮) একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে বিশেষ কায়দায় গাড়িতে রাখা ৮ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ বুলেটকে আটক করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ৩ লাখ ২৪ হাজার টাকা। এ সময় মাদকদ্রব্য বহন কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদক ব্যবসায়ী বুলেট দেওয়ানের বিরুদ্ধে থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন। মাদকের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও খবর

সত্যের সন্ধানে নির্ভীক কিছু তরুণ সংবাদকর্মী নিয়ে আমাদের পথচলা

তথ্য মন্ত্রণালয়ের অধীন ডিএফপি’র মিডিয়া তালিকাভুক্ত ঢাকা জেলার একমাত্র স্থানীয় পত্রিকা